প্রসেনজিৎ মালাকার: স্কুলে যেতেন না? হাজিরার খাতা আসত বাড়িতে? অনুব্রত মণ্ডলের মেয়ে,সুকন্যার বেতন বন্ধ করে দিল বীরভূম জেলা প্রাথমিক শিক্ষা সংসদ। কবে থেকে? জানুয়ারি মাস থেকে বেতন পাচ্ছেন না তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাড়ি থেকে দূরত্ব মাত্র ৪০০ মিটার। ২০১৪ সালে বোলপুরে কালিকাপুর প্রাথমিক বিদ্যালয়ে চাকরি পান সুকন্যা। কিন্তু তিনি নাকি কোনদিনই স্কুলের যাননি! কেন? অভিযোগ, অনুব্রত মণ্ডল যতদিন জেলের বাইরে ছিলেন, স্কুল থেকে হাজিরার খাতা পাঠিয়ে দেওয়া হত বাড়িতে। সেই খাতায় সই করে  বেতন পেতেন তাঁর মেয়ে।


আরও পড়ুন: Manik Bhattacharya Son: নজরে মানিক পুত্রর লন্ডন সফর, টাকা গিয়েছে মলদ্বীপ-ভিয়েতনামেও! বিদেশমন্ত্রকে খোঁজ ইডির


গত বছরের অগস্টে গোরু পাচার মামলায় অনুব্রতকে গ্রেফতার করে সিবিআই। এরপর সুকন্যার স্কুল না যাওয়ার খবর সম্প্রচারিত হয় জি ২৪ ঘণ্টায়।  অবশেষে অনুব্রত-কন্যার বেতন বন্ধ কর করে দেওয়া হল জেলা প্রাথমিক শিক্ষা সংসদ। সংসদের তরফে জানানো হয়েছে, দীর্ঘদিন ধরেই স্কুলে আসছে না তিনি। সেকারণেই এই পদক্ষেপ।



স্থানীয় সূত্রে খবর, এখন বোলপুরের নিচুপট্টির বাড়িতেই রয়েছে সুকন্যা। কিন্তু অনুব্রতের গ্রেফতারির পর স্কুলে যাননি একদিনও। কেন? প্রতিবেশীদের দাবি, গত কয়েক মাস ধরে কার্যত গৃহবন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন সুকন্যা। বাড়ির বাইরে সেভাবে দেখা যায় না তাঁকে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)