কিরণ মান্না: দিনক্ষণ ঘোষণা হয়নি এখনও। পঞ্চায়েত ভোটে প্রার্থীদের নাম ঘোষণা করে দিল বিজেপি! কোথায়? নন্দীগ্রামে। 'পঞ্চায়েত ভোট নিয়ে বহু আগে থেকে আমরা প্রস্তুতি শুরু করেছি', বললেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ্যের বেশিরভাগই পঞ্চায়েতের মেয়াদই শেষের মুখে। ভোট কবে? হাইকোর্টের জনস্বার্থ মামলা দায়ের করেছেন শুভেন্দু অধিকারী। আদালতে তাঁর আর্জি, 'মামলাটির নিষ্পত্তি না হওয়া পর্যন্ত যেন পঞ্চায়েত ভোটের বিজ্ঞপ্তি বা দিনক্ষণ ঘোষণা না করা হয়'। বস্তুত, পঞ্চায়েত ভোটের বিজ্ঞপ্তি প্রকাশে অন্তর্বর্তী স্থগিতাদেশ বহাল রয়েছে এখনও। শুনানি শেষে রায় আপাতত স্থগিত।


আরও পড়ুন:  Cooperative Election: সমবায় নির্বাচনে ফের জয় বামেদের, জোর ধাক্কা খেল তৃণমূল


এদিকে যে কেন্দ্রের বিধায়ক স্বয়ং শুভেন্দু, সেই নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের র হরিপুর পঞ্চায়েতে প্রার্থীদের নাম ঘোষণা করে দিল বিজেপি। ১৫ আসনের পঞ্চায়েতে ১৪টিতেই প্রার্থী দিল গেরুয়াশিবির। কেন? দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বললেন, 'পঞ্চায়েত নিয়ে আমরা বহু আগে থেকেই প্রস্তুতি শুরু করেছি।  প্রার্থীদের বিষয়ে চিন্তাভাবনা শুরু হয়ে গিয়েছে। কর্মীদের নাম ইতিমধ্যেই আমাদের কাছে চলে এসেছে'। এই আগাম প্রার্থী ঘোষণা শুভেন্দুরও সায় রয়েছে বলে খবর।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)