নকিবুদ্দিন গাজি: পঞ্চায়েত ভোটের পরেও মৃত্য়ু অব্যাহত। এবার প্রাণ গেল বিজেপি প্রার্থীর! কীভাবে? ভোটে হিংসায় গুরুতর জখম হয়েছিলেন তিনি। চিকিৎসা চলছিল হাসপাতালে। চাঞ্চল্য় ডায়মন্ড হারবার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Nawsad Siddique: অশান্ত ভাঙড়, জারি ১৪৪; সীমান্তে আটকে নওশাদ


জানা গিয়েছে, মৃতের নাম ভোলানাথ মণ্ডল। ডায়মন্ড হারবারের বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রে ২০৯ নম্বর বুথে বিজেপি প্রার্থী ছিলেন তিনি। ভোটের তিন আগে প্রচার করতে গিয়েছিলেন স্থানীয় বেতবেড়িয়া গ্রামে। পরিবারের  লোকেদের অভিযোগ, সেদিন সভা মেরে বাড়ির ফেরার পথে ভোলানাথকে বেধড়ক মারধর করেন তৃণমূলআশ্রিত দুষ্কৃতীরা। এরপর বাড়িতেই ছিলেন তিনি।


এদিকে যে বুথে প্রার্থী হয়েছিলেন ভোলানাথ, ভোটের দিনে অশান্তি হয় সেই বুথে। ভোটগ্রহণের পর নাকি ফেলে দেওয়া হয় সমস্ত ব্যালট! পুনর্নির্বাচন হয় সোমবার। তারপর? অভিযোগ, গণনার দিনে ফের আক্রান্ত হন বিজেপি প্রার্থী। শেষে শ্বশুরবাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে, এদিন সকালে ভোলানাথকে ভর্তি করা হয় ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়। বেলার দিকে মৃত্যু হয় তাঁর।



আরও পড়ুন: Bengal Weather: ফের দক্ষিণবঙ্গে বৃষ্টি দুর্যোগ, উত্তরবঙ্গে জারি লাল সতর্কতা! কবে থেকে বিপর্যয়ের শুরু?


এদিকে  NRS  হাসপাতালে ভোররাতে মৃত্যু হল মুর্শিদাবাদের এক তৃণমূলকর্মীর। অভিযোগ, পঞ্চায়েত ভোটের তাঁর বাড়ির সামনে বোমাবাজি। এরপর বেধড়ক মারধর করা হয় সৈবুর রহমান নামের শাসকদলের ওই কর্মীকে। চিকিৎসার জন্য তাঁকে আনা হয়েছিল কলকাতায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)