Nawsad Siddique: অশান্ত ভাঙড়, জারি ১৪৪; সীমান্তে আটকে নওশাদ

ভাঙড়ের পথে বাধার মুখে নওশাদ সিদ্দিকি। হাতিশালার কাছে আইএসএফ বিধায়ককে আটকাল পুলিস। একশো চুয়াল্লিশ ধারা জারি ভাঙড়ে। SP-র দেওয়া তালিকাতে তাঁর নাম নেই। বিধায়ককে জানাল পুলিস।

Updated By: Jul 14, 2023, 01:35 PM IST
Nawsad Siddique: অশান্ত ভাঙড়, জারি ১৪৪; সীমান্তে আটকে নওশাদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভাঙড়ের পথে নওশাদ সিদ্দিকিকে বাধা পুলিসের। শুক্রবার সকাল সোওয়া দশটা নাগাদ আইএসএফ বিধায়ক নিউ টাউনের হাতিশালায় পৌছলেই সেখানেই তাঁকে আটকান পুলিস অফিসাররা। ডিসিপি ইন্দিরা মুখোপাধ্যায় তাঁকে জানিয়ে দেন, ভাঙড়ে একশো চুয়াল্লিশ ধারা জারি রয়েছে। সেই কারণে বারুইপুরের এসপির যে নির্দেশ রয়েছে, সেই নির্দেশ অনুযায়ী, বিধাননগর কমিশনারেটের বর্ডার ধরে ভাঙড়ে যেতে পারবেন না আইএসএফ বিধায়ক।

আরও পড়ুন: Bengal Weather: ফের দক্ষিণবঙ্গে বৃষ্টি দুর্যোগ, উত্তরবঙ্গে জারি লাল সতর্কতা! কবে থেকে বিপর্যয়ের শুরু?

যাঁদের ছাড় দেওয়া হবে বলে পুলিসের অর্ডার, সেখানেও নাম নেই নওশাদ সিদ্দিকির। নওশাদের হাতে অর্ডার কপিও তুলে দেওয়া হয়। নওশাদ সিদ্দিকির দাবি, সেই অর্ডারে জমায়েতে নিষেধাজ্ঞার কথা রয়েছে। তিনি জমায়েত করতে চান না। একশো চুয়াল্লিশ ধারা লঙ্ঘন না করেই তিনি একাই যেতে চান। কিন্তু পুলিসের তরফে নওশাদকে এখনও যেতে দেওয়া হয়নি। নিউটাউটে সকাল সোওয়া দশটা থেকে ঠায় দাঁড়িয়ে আইএসএফের বিধায়ক।

আরও পড়ুন: WB Panchayat Election Result 2023: ভোটে হিংসায় ফের মৃত্যু! কোচবিহারে নিহত বিজেপি কর্মী

শাসক দলের নেতারা গেলে তিনি কেন ভাঙড়ে যেতে পারবেন না? সকাল সোওয়া দশটা থেকে হাতিশালায় ঠায় দাঁড়িয়ে নওশাদ। যতক্ষণ না সদুত্তর পাবেন ততক্ষণ সেখানে থাকবেন তিনি এমনটাই তাঁর দাবি। এই হুঁশিয়ারি দিউয়েছেন ISF বিধায়ক নিজে। এর পাল্টা তৃণমূল নেতা শওকত মোল্লা জানিয়েছেন আবার কি উস্কানি দিতেই যাচ্ছেন তিনি?

নওশাদ অভিযোগ করেছেন যে তাঁকে অনৈকভাবে আটকানো হয়েছে। তিনি আরও দাবি করেছেন যে প্রশাসনের তরফে পরিকল্পনা করে তাঁকে ভাঙড়ে ঢুকতে বাধা দেওয়া হয়েছে।  তিনি প্রশ্ন তোলেন যে শাসক দলের নেতা শওকত মোল্লা ভাঙড়ে অবাধে বিচরণ করতে পারলেও তিনি এলাকায় প্রবেশের অনুমতিই পাচ্ছেন না। তাঁর অভিযোগ, পুলিস ভাঙড়ে অত্যাচার করছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.