নিজস্ব প্রতিবেদন : নৈহাটি পুরসভায় অনাস্থা আনল বিজেপি। বিক্ষুব্ধ কাউন্সিলরদের একাংশ অনাস্থা প্রস্তাব জমা দিয়েছেন। ১৮ জন বিজেপি কাউন্সিলরের সই করা সেই চিঠি জমা নিয়েছেন নৈহাটির পুরসভার এগজিকিউটিভ অফিসার। এই কাউন্সিলররা ২ দিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এগজিকিউটিভ অফিসার জানান, কাউন্সিলর গনেশ দাস ১৮ জন কাউন্সিলরের স্বাক্ষরিত আবেদনপত্র জমা দেন। মিটিং ডাকতে বলেন। এটা ঊর্ধ্বতন কতৃপক্ষকে পাঠাবেন তিনি। অপরদিকে পুরপ্রধান অশোক চট্টোপাধ্যায় বলেন, "জোর করে যদি কেউ সরাতে চায় তাহলে পারবে না। আর যদি কেউ না চায়, তাহলে সরে যাব।"


প্রসঙ্গত, মুকুল পুত্র শুভ্রাংশুর বিজেপিতে যোগদানের দিন-ই কাঁচরাপাড়া, হালিশহর ও নৈহাটির মোট ৬৩ জন কাউন্সিলর দলবদল করেছেন। ৩১ আসনের নৈহাটি পৌরসভায় ২৯টি আসন তাদের দখলে বলে দাবি বিজেপির। তবে তা মানতে নারাজ তৃণমূল। তাদের দাবি, সংখ্যাগরিষ্ঠতা রয়েছে তাদের।


আরও পড়ুন, বন-পরিবেশের প্রতিমন্ত্রী বাবুল, শিশু-নারী কল্যাণে দেবশ্রী


উল্লেখ্য, বুধবারই নৈহাটি পৌরসভায় চেয়ারম্যানের ঘরে তালা লাগিয়ে দেন স্থানীয় বাসিন্দারা। উত্তেজিত বাসিন্দারা খুলে নিয়ে যান পৌরসভার সিসি ক্যামেরা ও হার্ড ডিস্ক। মারধর করে পুরসভা থেকে বার করে দেয় চেয়ারম্যান অশোক চট্টোপাধ্যায়কে। তারাই চেয়ারম্যানের ঘরে তালা দিয়ে দেয়। এরপরে সিসি ক্যামেরা ও তার হার্ড ডিস্ক খুলে নিয়ে যায়।