বিমল বসু: বিধায়কের গাড়ি আটকে হেনস্থা-কটূক্তির অভিযোগ। অভিযুক্ত টাকির বিজেপি কাউন্সিলর উমা মণ্ডলের মেয়ে। মদ্যপ অবস্থায় গাড়ির বনেটে উঠে পড়েন বিজেপি কাউন্সলরের মেয়ে । সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিয়ো। বসিরহাটের দক্ষিণের বিধায়ককে হেনস্থার অভিযোগ। বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়ের অভিযোগে গ্রেফতার। ইতিমধ্যেই ২ বিজেপি কর্মীকে গ্রেফতার। বিধায়কের গাড়ি আটকে বিজেপি কাউন্সিলর অশ্রাব্য ভাষায় গালিগালাজ। গাড়ির বনেটের উপর উঠে অশালীন আচরণ কাউন্সিলরের মেয়ের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Doctors Protest: বন্ধ আউটডোর, বসছেন না কোনও ডাক্তার! চুঁচুড়ায় অভয়া ক্লিনিকে উপচে পড়া ভিড়... 


অভিযোগ টাকি পুরসভার বিজেপির কাউন্সিলর উমা মন্ডল ও তার পরিবারের বিরুদ্ধে। বসিরহাট দক্ষিণের বিধায়ক সপ্তর্ষী বন্দ্যোপাধ্যায়ের গাড়ি আটকে মদ্যপ অবস্থায় অশ্রাব্য ভাষায় গালিগালাজ টাকি পুরসভার বিজেপির মহিলা কাউন্সিলর উমা মন্ডলের। গাড়ির বনেটের ওপরে উঠে অশালীন আচরণ কাউন্সিলরের মেয়ের। সেই সময় কাউন্সিলর ও তার লোকজন বিধায়ক ও মুখ্যমন্ত্রীর নামে অকথ্য গালিগালাজ করে বলে অভিযোগ।


বিধায়কের দেহরক্ষীকে হুমকি ও জুতো হাতে মারতে উদ্বত হয় কাউন্সিলর নিজেই। এই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যদিও বিধায়ক সেই সময় গাড়িতে ছিলেন না। ঘটনাটি ঘটে বিজয়া দশমীর দিন রাত ১.৩০মিনিট নাগাদ টাকি পুরসভার ১৫ ওয়ার্ডে বিজেপি কাউন্সিলর উমা মন্ডলের বাড়ির পাশেই। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার তৈরী হয়েছে তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে।


সোমবার রাতে বিধায়ক সপ্তর্ষী বন্দ্যোপাধ্যায়ের টাকি পুরসভার কয়েকজন কাউন্সিলর ও কর্মীদের সঙ্গে নিয়ে হাসনাবাদ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে থানার সামনে রাস্তার উপর বিক্ষোভ দেখানো হয় মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। বিধায়কের অভিযোগের ভিত্তিতে তদন্ত নেমে পুলিস রাতে দুই বিজেপি কর্মীকে গ্রেফতার করে। যদিও এখনও পর্যন্ত বিজেপির তরফ থেকে এই বিষয়ে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।



আরও পড়ুন, North Bengal Medical College: ক্ষোভে ফেটে পড়লেন রোগীর আত্মীয়রা; ভাঙচুর উত্তরবঙ্গে মেডিক্যালের ওপিডি, এমএসভিপির অফিস


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)