নিজস্ব প্রতিবেদন: বনগাঁ শিমুলতলা এলাকার বিজেপিতে যোগ দেওয়া কাউন্সিলারের বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল তৃণণূলের বিরুদ্ধে। গত রবিবার গভীর রাতে বোমাবাজির ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় বনগাঁ শিমুলতলা এলাকায়। জানা গিয়েছে, এদিন গভীর রাতে বনগাঁ পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিমাদ্রি মন্ডলের বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। যদিও সে সময় বাড়িতে ছিলেন না কাউন্সিলর। ছিলেন তাঁর স্ত্রী ও একমাত্র সন্তান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: মূক ও বধির প্রৌঢ়াকে ধর্ষণ করে খুনের অভিযোগ, ঘর থেকে উদ্ধার বিবস্ত্র দেহ


গত লোকসভা ভোটে ভরাডুবির পর তৃণমূল পরিচালিত বনগাঁ পুরসভার চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা পেশ করেন ১১ জন কাউন্সিলর। একাধিকবার জলঘোলার পর শেষ পর্যন্ত দিল্লিতে বিজেপির সদর দপ্তরে গিয়ে গেরুয়াশিবিরেই নাম লেখান কাউন্সিলররা। বোমাবাজির খবর পেয়ে রবিবার ঘটনাস্থলে আসেন বিজেপির সাংগঠনিক জেলার সহ-সভাপতি দেবদাস মন্ডল। 



তৃণমূলকে কাঠগোড়ায় এনে পদ্মশিবিরের দাবি, দল ত্যাগ করে বিজেপিতে যোগ দেওয়ারর ফলেই কাউন্সিলের বাড়িতে হামলা হয়েছে, পাশাপাশি তাঁর আশঙ্কা, অন্য কাউন্সিলরদেরও জীবনহানির হতে পারে। এই মর্মে এসপি অফিস ঘেরাও-সহ নানা কর্মসূচি নেওয়া হয়েছে বিজেপির পক্ষ থেকে ৷ অন্যদিকে সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।