নিজস্ব প্রতিবেদন: ভোটের মুখে বিজেপি (BJP) নেতার বাড়ির সামনে প্রাণনাশের হুমকি দিয়ে পোস্টার। অভিযোগের তির তৃণমূলের (TMC) দিকে। 'আমাদের প্রচুর কাজ, এসব করার সময় নেই', পাল্টা প্রতিক্রিয়া শাসকদলের। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির (Jalpaiguri) মালবাজারে (Malbazar)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মালবাজার পুরসভার ৬ নম্বর ওয়ার্ড। শহরের স্টেশন রোড এলাকায় বাড়ি পঙ্কজ তিওয়ারির (Pankaj Tewari)। বিজেপির জেলা কমিটির সদস্য তিনি। একসময়ে মাল টাউনের মণ্ডল সভাপতিও ছিলেন পঙ্কজ। তাঁর দাবি, শুক্রবার সকালে ঘুম উঠে দেখেন বাড়ির সামনে সাদা কাগজে একটি পোস্টার লাগানো হয়েছে। পোস্টারে লেখা, 'বাঁচতে হলে এই বিজেপি ছেড়ে দে, না হলে প্রাণে মারা যাবি'! সঙ্গে সঙ্গে মালবাজার থানার ওসি-কে ঘটনাটি জানান পঙ্কজ। আতঙ্কে ভুগছেন পরিবারের লোকেরা। 


আরও পড়ুন: করোনার থেকেও ভয়ঙ্কর ভাইরাস TMC : Dilip, গরু মাফিয়া TMC : Kailash


কারা এমন পোস্টার লাগাল? বিজেপি নেতা পঙ্কজ তিওয়ারির অভিযোগ, এলাকার তৃণমূল নেতারা বিভিন্ন সময়ে বিজেপি নেতাদের হুমকি দেয়। তারাই এই পোস্টার লাগিয়েছে। অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের মাল টাউন কমিটির সম্পাদক অমিত দে। তিনি বলেন, 'আমাদের এখন প্রচুর কাজ। ওদের দলের গোষ্ঠীকোন্দল চলছে। তাই টিআরপি বাড়াতে নিজেরাই এসব করছে।' তদন্তে নেমেছে পুলিস।


উল্লেখ্য, একুশের নির্বাচনে বাংলা জয়ের লক্ষ্যে ঝাঁপিয়েছে বিজেপি। ভোটের মুখে রাজ্যে দলের সর্বভারতীয় নেতাদের আনাগোনা বাড়ছে। আগামীকালই ফের বাংলায় আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। গত লোকসভা ভোটে উত্তরবঙ্গে সবকটি আসনই কিন্তু তৃণমূলের থেকে ছিনিয়ে নিয়েছে গেরুয়াশিবির।