নিজস্ব প্রতিবেদন:  প্রকাশ্য রাস্তায় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন বিজেপি নেতা। রাস্তায় ফেলে লাঠি দিয়ে বেধড়ক মারধরের অভিযোগ। দুষ্কৃতীদের মারে মাথা ফেটে গেল বিজেপি নেতার। মঙ্গলবার সকালে  ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের পটাশপুরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: মদের সঙ্গে বিষ মিশিয়ে স্ত্রীকে খাওয়ালেন স্বামী, লাশ ফেলে রেখে এলেন হাসপাতালে!


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন  সকালে বাজার থেকে বাড়ি ফিরছিলেন কনকপুরের কানাই ডাঙ্গর গ্রামের বিজেপির বুথ সভাপতি মন্টু মন্ডল। অভিযোগ, রাস্তাতেই একদল দুষ্কৃতী তাঁর ওপর আক্রমণ করে। রাস্তায় ফেলে শুরু হয় বেধড়ক মারধর। রড, লাঠি দিয়ে বেধড়ক পেটানো হয় তাঁকে।  পরে স্থানীয় বাসিন্দারা ছুটে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়।  তাঁরাই  তাঁকে উদ্ধার করে প্রথমে পটাশপুর হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।


আরও পড়ুন: ফের আক্রান্ত বারাসতের সেই বিজেপি নেত্রী, লাথির পর এবার মারধর, আদালতের দ্বারস্থ পরিবার


 বিজেপির নেতার পরিবারের  দাবি, মাছ ধরাকে কেন্দ্র করে কয়েকদিন ধরেই বেশ কয়েকজনের সঙ্গে বিবাদ চলছিল তাঁর। এরপরেই এদিনের হামলা। গোটা ঘটনার পেছনে শাসক দলের হাত রয়েছে বলে অভিযোগ আহতের পরিবারের।


তবে এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি।  অভিযোগ পেলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পটাশপুর থানার পুলিস। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্ব এই ঘটনায় তাঁদের যোগ  থাকার বিষয়টি অস্বীকার করেছে।