নিজস্ব প্রতিবেদন : খেজুরির সভা থেকে রাজ্যের শাসক দলকে একহাত নিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোমবার খেজুরির সভা থেকে দিলীপ ঘোষ তৃণমূলের উদ্দেশে বলেন, "ওরা বিষাক্ত সাপের মতো ফোঁস ফোঁস করত, সেই তৃণমূল কংগ্রেসের কোমরটা আমরা ভেঙ্গে দিয়েছি। ২০১৯-এ ওদের কোমর ভেঙেছি, ২০২১-এ ওদের ঘাড় ভেঙে দেব আগামী বিধানসভা নির্বাচনে। এটা বুঝতে পেরে তারা পালিয়েছে খেজুরি ছেড়ে।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেই সঙ্গে দিলীপবাবু আরও বলেন, "খেজুরিতে এরা সব কাটমানির টাকা হজম করেছে, তাই খেজুরির লোক প্রথমে বেরিয়ে এসে প্রতিবাদ করেছে। আর খেজুরিতে বিজেপির ওপর যাঁরা অত্যাচার করেছিল, তাদেরকে খেজুরিতেই থাকতে হবে।"


 




এদিকে সোমবার বিজেপির কোলাঘাটের সভা থেকে তৃণমূলকে হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, "২৮,০০০ কেস দিয়েছে আমাদের কর্মী সমর্থকদের। আমার নামে ৩০৭ টা কেস দিয়েছে- খুনের মামলা! আমি যদি খুন করা শুরু করি তো তোর বংশ লোপাট হয়ে যাবে। খুন করিনি তাতেই ১৮ টা সিট। অনেক মিথ্যা মামলা দেওয়া হচ্ছে, জেল খাটানো হচ্ছে কর্মীদের। আমরা এত সহজে ভুলি না, যদি ভুলে যেতাম তাহলে চিদাম্বরম জেলে যেত না। জেনে রাখুন, আজ হোক বা কাল সরকার পরিবর্তন হবে।"


আরও পড়ুন -  হিন্দু তোষণ করতে দিঘায় জগন্নাথ মন্দির গড়ার কথা ঘোষণা করেছেন মমতা, কটাক্ষ দিলীপের


সেই সঙ্গে তৃণমূলকে কটাক্ষ করে দিলীপ ঘোষ আরও বলেন, "সাধারণ মানুষের টাকা মেরে দিব্যি ভুড়ি বাড়াচ্ছেন! বউ-বাচ্চাদের দামি দামি স্কুলে পড়াচ্ছেন। বউকে দামি শাড়ি কিনে দিচ্ছেন। সব শোধ-বোধ করব। চামড়া পাতলা করে দেব। আপনাদের বলে দিচ্ছি পুলিস-তৃণমূল হোক মারবেন ফেলে দেবেন দায়িত্ব আমার। পরিবর্তন হলে জঙ্গলমহলে পাঠাব  নাহলে দার্জিলিঙে পাঠাব গোর্খাদের মার খাওয়ানোর জন্য। আমি যেদিন মারব লাশ খুঁজে পাওয়া যাবে না, বংশের লোক মুখে আগুন দিতে বডি খুঁজে পাবে না।" এদিন কোলাঘাটের সভা মঞ্চ থেকে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের এমন বক্তব্যে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।