নিজস্ব প্রতিবেদন:  মঙ্গলকোটে দলের পরিবর্তন যাত্রা কর্মসূচিতে যোগ দিয়ে 'হামলা'র মুখে বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly)। তাঁকে লক্ষ্য করে ছোঁড়া হল রাসায়নিক মিশ্রিত ফল! প্রকাশ্য জনসভায় নাম না করে তৃণমূলের (TMC) বিরুদ্ধে তিনি নিজেই এমন বিস্ফোরক অভিযোগ করলেন। হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভোটের মুখে রাজ্য জুড়ে রথযাত্রা কর্মসূচি শুরু করেছে বিজেপি। এই কর্মসূচির পোশাকি নাম পরিবর্তন যাত্রা। গতকাল রাতে মঙ্গলকোটে এই পরিবর্তন যাত্রা কর্মসূচিতে যোগ দেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্য়ায় (Rupa Ganguly)। গাড়়িতে করে যখন যাচ্ছিলেন, তখন তাঁকে লক্ষ্য করে রাসায়নিক মেশানো ফুল ছোঁড়া হয় বলে অভিযোগ। 


আরও পড়ুন: কান্দিতে শুটআউট, পঞ্চায়েত অফিসের সামনে গুলিবিদ্ধ তৃণমূলকর্মী


এদিন বর্ধমানের নাদনঘাটে এক জনভায় রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly) বলেন,  ভিড়ের মাঝে ক্ষীণ স্বরে মমতার বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) জয়ধ্বনি শুনতে পান তিনি। এরপর তাঁর মুখ লক্ষ্য করে রাসায়নিক মেশানো ফুল ছোঁড়া হয়। কিন্তু মুখ নিচু করে থাকার কারণে সেই ফুল লাগে গলায় ও বুকে। এর কিছুক্ষণ পরেই জ্বালা শুরু হয়। এদিকে ততক্ষণে পরিবর্তন যাত্রা পৌঁছে গিয়েছে কালনায়। আগামীকাল এই কর্মসূচিতে যোগ দেবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। 


আরও পড়ুন: BJP-র পোস্টার-ব্যানার ছেঁড়ার অভিযোগ, উত্তেজনা ছড়াল রানীগঞ্জে