BJP-র পোস্টার-ব্যানার ছেঁড়ার অভিযোগ, উত্তেজনা ছড়াল রানীগঞ্জে

অভিযোগ অস্বীকার তৃণমূলের।

Updated By: Feb 14, 2021, 08:12 PM IST
BJP-র পোস্টার-ব্যানার ছেঁড়ার অভিযোগ, উত্তেজনা ছড়াল রানীগঞ্জে

নিজস্ব প্রতিবেদন: রাতের অন্ধকারে বিজেপির (TMC) পোস্টার-ব্যানার ছিঁড়ল কারা? অভিযোগের তির তৃণমূলের (TMC) দিকে। ঘটনাকে কেন্দ্র করে এবার উত্তেজনা ছড়াল আসানসোলের রানীগঞ্জে (Raniganj)। অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসকদল।

ঘটনাটি ঠিক কী? রাজ্য জুড়ে ভোটের প্রচারে (Assembly Election 2021) তৃণমূলের (TMC) বিরুদ্ধে 'আর নয় অন্যায়' নামে কর্মসূচি নিয়েছে বিজেপি (BJP)। এই কর্মসূচিকে সফল করার লক্ষ্যে রানীগঞ্জ (Raniganj) শহরের রাম বাগান, বাঁশড়া মোড়, পাঞ্জাবী মোড়-সহ আশেপাশে এলাকায় বেশ কয়েকটি পোস্টার ও ব্যানার লাগিয়েছিলেন দলের কর্মীরা। এদিন সকালে দেখা যায়, কেউ বা কারা সেই পোস্টার ও ব্যানারগুলি ছিঁড়ে দিয়েছে। ঘটনাটি জানাজানি হতেই তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

আরও পড়ুন: ডায়মন্ড হারবারে BJP পার্টি অফিসে দলত্যাগী বিধায়ক, বাইরে বিক্ষোভ TMC-র

এমন কাজ কারা করল? স্থানীয় বিজেপি (BJP) নেতা মনোজ ওঝার অভিযোগ, রাতের অন্ধকারে দলের পোস্টার ও ব্যানারগুলি ছিঁড়ে দিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তাঁর দাবি, তৃণমূলের পা তলার মাটি সরে গিয়েছে। সেকারণে এই কাজ করেছে তারা। অভিযোগ অস্বীকার করে তৃণমূলের (TMC) রানীগঞ্জ (Raniganj) ব্লকের সহ-সভাপতি জ্যোতি সিং-র পাল্টা দাবি, শিল্পাঞ্চলে মানুষ ফের মমতা বন্দ্যোপাধ্যায়কেই (Mamata Banerjee) মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাইছেন। প্রচারের পাওয়ার জন্য নিজেরাই পোস্টার ছিঁড়ে তৃণমূলের ঘাড়ে দোষ চাপাচ্ছে বিজেপি।

আরও পড়ুন: ফের রাজ্যে আসছেন PM Modi, ২২ ফেব্রুয়ারি হুগলিতে বড় জনসভা প্রধানমন্ত্রীর

উল্লেখ্য,  পশ্চিম মেদিনীপুরের শালবনিতে রাতে অন্ধকারে ফ্ল্যাগ, ফেস্টুন, ব্যানার ছিঁড়ে ফেলা হয়। সেবারও তৃণমূলের বিরুদ্ধেই অভিযোগ ওঠে। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় শালবনির পিড়াকাটা এলাকায়। যথারীতি অভিযোগ অস্বীকার করে তৃণমূল।

.