মৃত্যুঞ্জয় দাস: দলের প্রকাশ্য সভা থেকে এবার বিডিওকে হুমকি দিলেন বিজেপি বিধায়ক। আগেও একাধিকবার বিভিন্ন রকম হুমকি দিয়ে খবরে উঠে এসেছেন বাঁকুড়ার ওন্দা বিধানসভার বিধায়ক অমরনাথ শাখা। এবার সরাসরি বিডিওর নাক ভাঙ্গার হুঁশিয়ারি। বিজেপি বিধায়কের ওই মন্তব্যের পাল্টা হুঁশিয়ারি দিল তৃণমূল কংগ্রেসেও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বিজেপির জনপ্রিয় আদিবাসী নেতাই এবার ছত্তীগঢ়ের মুখ্যমন্ত্রী, কে এই বিষ্ণুদেও সাই


রবিবার বাঁকুড়ার ওন্দা সবজি বাজারে বিজয়া সম্মিলনী করে বিজেপি। ওই সম্মেলন মঞ্চে হাজির হয়েছিলেন ওন্দার বিজেপি বিধায়ক তথা বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি অমরনাথ শাখা। এলাকার পরিস্থিতি নিয়ে বলতে উঠে বিভিন্ন ধরনের বীজ বন্টন নিয়ে বেনিয়মের অভিযোগ তোলেন শাখা। তার প্রতিবাদে আগামী ১৮ ডিসেম্বর বিডিও অফিস ঘেরাও এর ডাক দেন। সেই কথা বলতে গিয়েই বিজেপি বিধায়ক বলেন, ওই দিন আমরা বিডিও অফিসের কাঁচ না ভাঙতে পারি বিডিও র নাক তো ভাঙতে পারি। পরে নিজের এই বক্তব্যকে সমর্থন জানিয়ে অমরনাথ শাখা বলেন পঞ্চায়েত সমিতিগত ভাবে কৃষকদের মধ্যে গম ও সরষে  বীজ দেওয়া হচ্ছে। সেক্ষেত্রে বিরোধীদের গুরুত্ব না দিয়ে তৃনমূলের নেতারা নিজেদের ইচ্ছেমতো লোকজনকে পাইয়ে দিচ্ছে। এমনকি সরকারিভাবে সরবরাহ করা বীজ বাজারে বিক্রি করে দিচ্ছে তৃণমূলের নেতারা। তাছাড়া পঞ্চায়েত সমিতির বিভিন্ন কাজে টেন্ডার না করে ১০ শতাংশ কাটমানির পরিবর্তে ইচ্ছেমতো ঠিকাদারদের কাজ পাইয়ে দেওয়া হচ্ছে। এসবের প্রতিবাদেই ১৮ ডিসেম্বর বিডিও অফিস ঘেরাও এর ডাক দেওয়া হয়েছে। ওইদিন বিডিও বিষয়গুলি নিয়ে আলোচনার সুযোগ না দিলে এমন প্রতিক্রিয়াই হবে।


বিজেপি বিধায়কের এমন হুঁশিয়ারির কড়া সমালোচনা করেছে তৃণমূল পরিচালিত ওন্দা পঞ্চায়েত সমিতি । পঞ্চায়েত সমিতির দাবি টেন্ডার বা বীজ বিতরণের ক্ষেত্রে কোনোরকম দুর্নীতি হয়নি। নিয়ম মেনেই ই টেন্ডার করা হয়েছে। সরকারী নিয়ম মেনে এলাকার কৃষকদের বীজও দেওয়া হয়েছে। তৃণমূলের তরফে বিধায়কের এই বক্তব্যের কড়া সমালোচনা করা হয়েছে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)