চম্পক দত্ত: রাজনীতির ময়দানে এবার দেব-হিরণ দ্বৈরথ! 'সাংসদ হিসেবে মাইনে নেব, ঘাটালে কাজের জন্য কাটমানি খাব', তৃণমূল সাংসদকে নজিরবিহীন আক্রমণ করলেন খড়গপুরের বিজেপি বিধায়ক। 'এই ধরণের কুৎসামূলক কথা ঠিক নয়', পাল্টা তোপ শাসকদলের মুখপাত্র কুণাল ঘোষের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মার্চ-এপ্রিলেই কি রাজ্যে পঞ্চায়েত নির্বাচন? প্রস্তুতি শুরু করে দিয়েছে নির্বাচন কমিশন। ২২ জেলায় ইতিমধ্য়েই আসন পুনর্বিন্যাসের তালিকা প্রকাশ হয়েছে। পঞ্চায়েতের তিন স্তরেই এবার আসন সংখ্য়া বাড়ছে। কমিশন সূত্রে খবর, ৯ নভেম্বরে পঞ্চায়েতে খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। সেই তালিকা সংশোধনের কাজ চলবে ৮ই ডিসেম্বর পর্যন্ত। চূড়ান্ত ভোটার তালিকা? ৫ জানুয়ারি প্রকাশ করা হবে। শুধু তাই নয়, খসড়া ভোটার তালিকা প্রকাশের আগে সর্বদল বৈঠকও ডেকেছে কমিশন। কবে? ২ নভেম্বর।


আরও পড়ুন: Jalpaiguri Molestion: সুদের টাকা নিতে এসে গৃহবধূর শ্লীলতাহানির চেষ্টা? হাতেনাতে পাকড়াও অভিযুক্ত


এদিন পশ্চিম মেদিনীপুরের ঘাটালে এক অনুষ্ঠানে যোগ দেন খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ। সেই অনুষ্ঠানের মঞ্চ থেকে নিশানা করেন ঘাটালের তৃণমূল সাংসদ দেবকে। হিরণ বলেন, 'ভোটের আগে আসব। ভোটের পর কলকাতার ফ্ল্যাটে থাকব। সাংসদ হিসেবে মাইনে নেব, ঘাটালে কাজের জন্য কাটমানি খাব। গরুচোর এনামূলের টাকায় সিনেমা বানাব'। ২০১৬-র লোকসভা ভোটে ঘাটাল থেকে প্রথমবার সাংসদ নির্বাচিত হন দেব। উনিশেও ফের জিতেছেন তিনি। পাল্টা জবাব দিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।  তিনি বলেন, 'দু'জনেই রুপোলি পর্দা থেকে এসেছেন। দেব যথেষ্ট ভালো কাজ করছেন। তিনি একজন দায়িত্বশীল ও  জনপ্রিয় জনপ্রতিনিধি। ফলে এই ধরণের কুৎসামূলক কথা ঠিক নয়'। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)