নিজস্ব প্রতিবেদন: পাট শ্রমিকদের নিয়ে আন্দোলনের হুঁশিয়ারি। প্রধানমন্ত্রীর দফতর (PMO) থেকে জরুরি তলব অর্জুন সিং-কে (Arjun Singh)। দিল্লি উড়ে গেলেন ব্যারাকপুরের সাংসদ। রাতেই কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীষূষ গোয়েলের সঙ্গে বৈঠক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'বেসুরো' বিজেপি সাংসদ অর্জুন সিং। পাট শ্রমিকদের দুরবস্থা নিয়ে কেন্দ্রের সংঘাতে জড়িয়েছেন তিনি। নিশানা করেছেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীষূষ গোয়েলকে। স্রেফ আন্দোলনের হুঁশিয়ারি নয়, এ রাজ্যে জুটমিলগুলির ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ প্রকাশ করে চিঠি দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। 


আরও পড়ুন: TMC: সরকারি চাকরি দেওয়ার নামে 'ঘুষ'! গ্রেফতার বিধায়কের আপ্তসহায়ক-সহ ৩


কেন? অর্জুন সিংয়ের অভিযোগ, কেন্দ্রীয় কাঁচা পাটের দামের ঊর্ধ্বসীমা বেঁধে দেওয়ায় সংকটে পড়েছেন এই শিল্পের সঙ্গে যুক্ত অসংখ্য মানুষ। অবিলম্বে এই সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি তুলেছেন তিনি। 



জানা গিয়েছে, এদিন সকালে প্রধানমন্ত্রী দফতর থেকে ফোন করে দিল্লিতে ডেকে পাঠানো হয় অর্জুন সিং-কে। ঘড়িতে তখন ৩টে ২০। দুপুরে কলকাতা থেকে দিল্লি রওনা দেন বিজেপি সাংসদ। বিমানবন্দরে বলেন,' 'যাঁরা এই আন্দোলনের সঙ্গে থাকবে, তাঁদের সবাইকে সাধুবাদ জানাব'।


আরও পড়ুন: নেশা ছেড়ে জীবনের মূলস্রোতে, উত্তরবঙ্গে 'শুদ্ধি' প্রকল্পের সূচনা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)