জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বেলাগাম সৌমিত্র খাঁ। ফের বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ালেন সাংসদ। এবার একেবারে পুলিসকে তুই-তোকারি করে সম্বোধন করলেন বিষ্ণুপুরের সাংসদ। প্রকাশ্যে মাইকে সোনামুখী থানার আইসি-কে ধমকি দেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। বলেন, 'আই সি শুনে রাখ, তোর বাপের ক্ষমতা নেই এখানে কিছু করার। তোরা ঘরের মা বোনেদের বিক্রি করিস বলে এখানের মা বোনেদের টাকা চুরি করবি?' 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিসের পদস্থ আধিকারিককে প্রকাশ্যে তুই তোকারি করে তাঁর পরিবার তুলে ধমকি দিয়ে বিতর্কে জড়ালেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। আজ বাঁকুড়ার সোনামুখী থানার মানিকবাজারে স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের বিক্ষোভে হাজির হয়ে প্রকাশ্যে মাইক হাতে সোনামুখী থানার আইসি কে হুমকি দিতে শোনা যায় সাংসদকে। সৌমিত্র খাঁ বলেন, "আইসি অনেকদিন ধরে দাদাগিরি করছে আমি জানি। আইসি শুনে রাখ তোর বাপের ক্ষমতা নেই এখানে কিছু করার। তোরা এই গ্রাম বাংলার মা বোনেদের হুমকি দিবি। তোর ঘরে মা বোন নেই আইসি? তোরা নিজেদের ঘরের মা বোনেদের বিক্রি করিস বলে এখানের মা বোনেদের টাকা চুরি করবি?" 


পুলিস আধিকারিকের নামে এই ধরনের অশালীন মন্তব্য করার পাশাপাশি এদিন সৌমিত্র খাঁ প্রকাশ্যেই হুমকির সুরে বলেন, "আইসি-কে আমরা হাইকোর্টে ডেকে পাঠাব। তারপর তাঁর কী ব্যবস্থা করা যায় তা দেখব।" সাংসদ সৌমিত্র খাঁর এই বক্তব্য সামনে আসতেই সমালোচনায় সরব হয়েছে সব মহল। তৃণমূলের দাবি, সাংসদের এই বক্তব্যর পরিপ্রেক্ষিতে প্রশাসন প্রশাসনের মতো করে ব্যবস্থা নেবে। কিন্তু যারা 'বেটি বাঁচাও, বেটি পড়াও'- এর কথা বলে তাঁদের মুখে এমন অশালীন মন্তব্য মানায় না।


আরও পড়ুন, Heatwave: তাপমাত্রার পারদ ছুঁল সর্বোচ্চ ৪১ ডিগ্রি! তীব্র জলকষ্টে মানুষ...



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)