নিজস্ব প্রতিবেদন : প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হল বিজেপি পঞ্চায়েত প্রধানকে। এই ঘটনায় তুমুল উত্তেজনা ছড়িয়েছে ময়নাগুড়ির ধরমপুর এলাকায়। অভিযুক্ত পঞ্চায়েত প্রধানের নাম বিপুল দাস। সরকারি প্রকল্পে কাজ দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


রবিবার রাত আড়াইটে নাগাদ বিপুল দাসকে গ্রেফতার করেন খোদ জলপাইগুড়ি পুলিস সুপার ও তাঁর টিম। পুলিস সুপার অভিষেক মোদি জানিয়েছেন, ধর্মপুর গ্রাম পঞ্চায়েত প্রধান বিপুল দাসের বিরুদ্ধে ১০০ দিনের কাজ সহ পঞ্চায়েতের বিভিন্ন প্রকল্পে কাজ দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা নেওয়ার অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হলে বিপুল দাসের বিরুদ্ধে প্রচুর তথ্যপ্রমাণ পাওয়া যায়। এরপরই গ্রেফতার করা হয় তাঁকে।


আরও পড়ুন, অশ্লীল মেসেজ পাঠাতেন, রাতে ভিডিয়ো কল করতেন, এমনকি পড়ানোর অছিলায় ছাত্রীদের জড়িয়েও ধরতেন শিক্ষক!  


যদিও বিপুল দাসের আইনজীবী কল্লোল ঘোষের দাবি, তাঁর মক্কেলকে চক্রান্ত করে ফাঁঁসানো হয়েছে। রাত আড়াইটার সময় পুলিশের সামনেই ময়নাগুড়ি তৃণমূল ব্লক সভাপতি শিবশঙ্কর দত্ত পঞ্চায়েত প্রধান বিপুল দাসের বাড়িতে ভাঙচুর চালিয়েছেন বলে অভিযোগ করেন তিনি। তবে অভিযোগ অস্বীকার করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। পাল্টা ভাঙচুরের অভিযোগ দায়ের করা হয়। এদিন পঞ্চায়েত অফিসের সামনেও বিক্ষোভ দেখান দু'পক্ষ।