নিজস্ব প্রতিবেদন : নির্বাচনের নির্ঘণ্টা প্রকাশ না হতেই দলীয় প্রতীকে ভোট প্রার্থনা করে পোস্টার দিল বিজেপি। মঙ্গলবার থেকে উত্তর দিনাজপুরের রায়গঞ্জ শহর সহ ৩৫ নম্বর রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় ছেয়ে গিয়েছে এই পোস্টারে। সেই পোস্টারে সরাসরি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে স্পষ্ট লেখা হয়েছে, “নতুন চালে করব নবান্ন, ২০২১ শে জয় হবে নবান্ন।"  ঠিক তার নীচেই পদ্মফুল আঁকা, আর লেখা, "এই চিহ্নে ভোট দিন।” 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই পোস্টার সামনে আসতেই তাকে ঘিরে তীব্র চাপানউতোর শুরু হয়েছে জেলার রাজনৈতিক মহলে। পদ্ম শিবিরের দাবি, আগামী নির্বাচনে মানুষ বিজেপিকে চাইছে। তাই এই পোস্টার দেওয়া হয়েছে। এদিন বিজেপির উত্তর শহর মন্ডল সভাপতি অভিজিৎ যোশী বলেন, “মানুষের উদ্দীপনা বুঝতে এই ব্যানার লাগানো হচ্ছিল। তবে সাধারণ মানুষই জানিয়েছেন কোনও প্রচারের প্রয়োজন নেই। কারণ বিজেপি মানুষের মনে রয়েছে।”


অপরদিকে এই ঘটনাকে কটাক্ষ করে তৃণমূলের রায়গঞ্জ বিধানসভার কো-অর্ডিনেটর তথা রায়গঞ্জের উপপুরপ্রধান অরিন্দম সরকারের বক্তব্য, “বিজেপি এই লক ডাউনে এই জেলার মানুষের জন্য কী কাজ করেছে, সেটা মানুষই ভালো জানেন। ওনাদের কাউকে কোনওদিন দেখা যায়নি। তাই ওসব পোস্টার দিয়ে কোনও লাভ নেই। এবারে আরও বিপুল ভোটে গোটা রাজ্যের সাথে রায়গঞ্জ বিধানসভাতেও ঘাসফুল চিহ্নে তৃণমূল প্রার্থী-ই জয়ী হবেন।”


আরও পড়ুন, মেরে চামড়া গুটিয়ে দিন তৃণমূল কর্মীদের : রাজু, আগে ছাগলের চামড়া গুটোতে শিখুক : উত্তম