চম্পক দত্ত: ঘাটালের সাংসদ দেবের নামে ঘাটাল শহর জুড়ে বিজেপির পোস্টার। তাকে ঘিরে শুরু রাজনৈতিক তরজা। 'নিজের দাদা সাংসদ থাকা সত্ত্বেও কাটমানি দিতে হয়, তাহলে সাধারণ মানুষের কী হবে! ঘরের ছেলে সাংসদ থাকা সত্ত্বেও কেন টাকা নেওয়া হল? দীপক অধিকারী জবাব দাও। বিক্রম অধিকারীর আবাস যোজনার টাকা নেওয়া হল কেন? শিউলি শাহা জবাব দাও।' এমনই একাধিক লেখা সম্বলিত পোস্টার পড়ল পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল শহর জুড়ে। ঘাটাল বিধানসভা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টির তরফে দেওয়া হয়েছে এই পোস্টার। বিজেপির তরফে ঘাটাল শহরের পাঁশকুড়া বাসস্ট্যান্ড, ঘাটাল কলেজ, মহকুমাশাসক দফতর, সেন্ট্রাল বাসস্ট্যান্ড সহ একাধিক জায়গায় এই ধরনের পোস্টার দেওয়া হয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হটাৎ ঘাটাল শহরে তৃণমূল সাংসদ অভিনেতা দীপক অধিকারী ওরফে দেবের নাম উল্লেখ করে কেন এই ধরনের পোস্টার দেওয়া হল? তার উত্তরে বিজেপি নেতৃত্বের দাবি, "ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ অভিনেতা দীপক অধিকারী ওরফে দেবের ভাই বিক্রম অধিকারী স্বীকার করেছেন যে আবাস যোজনার বাড়ি পেতে টাকা দিতে হয়। তৃণমূলের কাটমানির বিষয়টি খোদ সাংসদ দেবের পরিবারের এক সদস্য প্রকাশ্য স্বীকার করেছেন। তাই তাদের এই পোস্টার দেওয়া। অবিলম্বে সাংসদ দেবের পদত্যাগ দাবি করছি আমরা।" প্রসঙ্গত,সাংসদ দেবের জ্যাঠতুতো ভাই বিক্রম অধিকারী সম্প্রতি বিস্ফোরক অভিযোগ করেন সংবাদমাধ্যমে। আবাস যোজনার বাড়ি পেতে কাটমানি দিতে হয়, এমনই দাবি করেন তিনি। এমনকি স্থানীয় তৃণমূল নেতারাও বিভিন্নভাবে কাটমানি নেন বলে দাবি করেন তিনি। যদিও এসব সম্পর্কে দেব কিছু জানেন না বলেও তিনি জানান। কিন্তু দেবের জ্যাঠতুতো ভাইয়ের এই বক্তব্যে রীতিমতো শোরগোল পড়ে যায়। দেবের ভাইয়ের বক্তব্যকে হাতিয়ার করেই এবার ঘাটাল শহরে এহেন পোস্টারিং বিজেপির। 


যদিও বিজেপির এই পোস্টার দেওয়াকে পালটা কটাক্ষ করেছেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর অজিত মাইতি। এপ্রসঙ্গে তিনি বলেন,"বিজেপির মুশকিল হচ্ছে কখন কী বলবে সেটাই বুঝতে পারছে না। খেই হারিয়ে ফেলছে। আবাস যোজনার টাকা নিয়ে যখন দেবের ভাই তৃণমূলের বিরুদ্ধে বলছে তখন তাঁকে সমর্থন করছে। আবার যখন দেখছে দেবের ভাই মিথ্যা বলছে তৃণমূলের কেউ আবাস যোজনার টাকা আত্মসাৎ করেননি, তখন তারা তড়িঘড়ি ঘাটালে পোস্টার দেওয়া শুরু করেছে। দেব যত এদের এসব কুৎসার জবাব না দিয়ে নিশ্চুপ রয়েছে, তত এরা দেবের বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। বিজেপি এসব পোস্টার রাজনীতি না করে মাঠে ময়দানে নেমে কাজ করলে অনেকটা কাজে দিত। কিন্তু সেকাজ ওরা করছে না।" সব মিলিয়ে দেবকে নিয়ে ঘাটাল শহরে বিজেপির পোস্টার দেওয়াকে কেন্দ্র করে শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা।


আরও পড়ুন, বিধায়ক কলের ব্যবস্থা করলেও 'বাধা' কাউন্সিলরের! শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বে জলকষ্টে এলাকাবাসী



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)