নিজস্ব প্রতিবেদন : সরকারি প্রকল্পে বাড়ি পাইয়ে দেওয়ার নামে পঞ্চায়েত অফিসে ডেকে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু তারপর পঞ্চায়েত অফিসে তালাবন্ধ করে বিজেপি কর্মীদের বেধড়ক মারধর করার অভিযোগ উঠল। মারধরের চোটে আহত হয়েছেন ১০ জন বিজেপি কর্মী।  গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের কেশপুরের ৪ নম্বর অঞ্চলের কোনান গ্রামে। এই ঘটনায় স্থানীয় তৃনমূল নেতৃত্বের দিকেই অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। আহতদের মধ্যে ২ জন মহিলাও রয়েছে। ২ মহলিা সহ বাকি ৮ জনই বর্তমানে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।


প্রসঙ্গত, শনিবার সকাল থেকেই তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে কেশপুর ব্লকের একাধিক গ্রাম। অভিযোগ, সরকারি প্রকল্পে বাড়ি দেওয়া হবে বলে বিজেপি কর্মীদের ডাকা হয় ৪ নম্বর অঞ্চলে কুয়াই গ্রাম পঞ্চায়েত অফিসে। বিজেপি কর্মীরা পৌঁছেও যান গ্রাম পঞ্চায়েত অফিসে।


আরও পড়ুন, মন্ত্রীর ধমককে বুড়ো আঙুল! ঝাড়খালিতে সুন্দরীগাছ কেটে ফেলে চলছে অবৈধ নির্মাণকাজ


এবার বিজেপি কর্মীরা পঞ্চায়েত অফিসে ঢোকার পরই তাঁদের একটি ঘরে ঢুকিয়ে লাঠি, কাঠ দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব। জেলা সভাপতি অজিত মাইতির দাবি, একটা ঘটনা ঘটেছে ঠিকই। তবে তৃণমূল এর সঙ্গে যুক্ত নয়। সাধারণ মানুষই এই ঘটনা ঘটিয়েছে। বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফল এঘটনা।