নিজস্ব প্রতিবেদন: শহিদ মিনারে অমিত শাহ যে ‘আর নয় অন্যায়’ কর্মসূচির কথা ঘোষণা করেছেন তাকে হাতিয়ার করে রাজ্যসরকারের কাছে জবাবডিহি চাইবে বিজেপি। রবিবার কলকাতার আইসিসিআর-এ দলের এক বৈঠকে একথা ঘোষণা করেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। আর সেই কর্মসূচিকে জোরদার করতে ১০ দফা ‘চার্জশিট’ তৈরি করল বিজেপি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-করোনা আতঙ্কে সিঁটিয়ে দিঘা, সংক্রমণ রুখতে ছুটির মরসুমে চলছে জোর নজরদারি


বিজেপির দাবি, মমতা গণতন্ত্র বিরোধী, হিন্দু বিরোধী, শরণার্থী বিরোধী, সন্ত্রাসপ্রেমী, তাঁর আমলে অর্থনীতি ভেঙে পড়েছে, যুব বিরোধী, কিষাণ বিরোধী, মহিলা সুরক্ষা বিরোধী, উন্নয়ণ বিরোধী, কাটমানি ও দুর্নীতির পৃষ্ঠপোষক। এইসব অভিযোগেই পুরনির্বাচনের আগে ‘বাংলার গর্ব মমতা’-কে মোকাবিলা করবে বিজেপি।


এদিনের বৈঠকে কথা প্রসঙ্গে পার্ক সার্কাসে সিএএ বিরোধী আন্দোলনকে নিশানা করেন দিলীপ ঘোষ। এদিন তিনি বলেন,  সিএএ নিয়ে শাহিনবাগ-এ যেদিন বিরায়ানি আসা বন্ধ হয়ে গিয়েছে সেদিনই ভিড় কমে গিয়েছে। পার্ক সার্কাসে যা চলছে তা একেবারেই নাটক।


আরও পড়ুন-নারীদিবসেই স্বপ্নভঙ্গ হ্যারিদের; ভারতকে দুরমুশ করে রেকর্ড পঞ্চমবার বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া


এদিকে, রাজ্যসভায় তৃণমূলের প্রার্থীদের নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন রাজ্য বিজেপি সভাপতি। তিনি বলেন, তৃণমূল অর্পিতা ঘোষ, মৌসম নুর ও দীনেশ ত্রিবেদীকে রাজ্যসভায় পাঠাচ্ছে। মানুষ এদের রিজেক্ট করেছে। এদেরকেই প্রোজেক্ট করছেন মমতা।