নিজস্ব প্রতিবেদন : হোটেলে নাকি মধুচক্র চলছে! রমরমিয়ে চলছে দেহব্যবসা! এই অভিযোগে দুর্গাপুরের বাঁশকোপায় হোটেলে হামলার অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। অভিযোগ, 'জয় শ্রী রাম' স্লোগান দিতে দিতে হোটেলে চড়াও হন বিজেপি কর্মীরা। হোটেল মালিক অভিযোগ করেছেন, তোলাবাজির জন্যই এই হামলা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


দুর্গাপুরের বাঁশকোপা টোল প্লাজার কাছে অবস্থিত হোটেলটি। অভিযোগ, হোটেলে মধুচক্রের আসর বসেছে এই দাবি করে সোমবার রাতে রিসেপশনে ঢুকে পড়ে একদল লোক। হোটেলের কর্মীদের ধাক্কাধাক্কি করে তারা। ছিনিয়ে নেয় হোটেলের রেজিস্টার। এরপর হোটেলের চার তলায় উঠে যায় হামলাকারীরা।


হোটেলের চারতলায় ৩টি রমে ঢুকে তাণ্ডব চালানো হয় বলেও অভিযোগ। আরও অভিযোগ, অতিথিদের ছবি-ভিডিও তোলা হয়। এমনকি মহিলা অতিথিদের শ্লীলতাহানির চেষ্টাও করা হয়। প্রায় মিনিট চল্লিশ ধরে চলে এই তাণ্ডব। হোটেল কর্মী থেকে অতিথিদের অভিযোগ, হামলাকারীরা 'মত্ত' অবস্থায় ছিল।


আরও পড়ুন, বন্ধ ঘরের মেঝেতে পড়ে রয়েছে মায়ের পচাগলা দেহ, পাশে ঠায় দাঁড়িয়ে ছেলে


এই ঘটনার খবর পেয়ে কাঁকসা থানার পুলিস হোটেলে পৌঁছয়। ৬ অতিথি ও হোটেল মালিককে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিস। হামলার ঘটনায় কাঁকসা থানায় অভিযোগ দায়ের করেছেন হোটেল মালিক সুব্রত বন্দ্যোপাধ্যায়। পুলিসের কাছে হামলার সিসিটিভি ফুটেজও জমা দিয়েছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে কাঁকসা থানার পুলিস। যদিও স্থানীয় বিজেপি কর্মী গৌতম গোপ ও পাপ্পু গোপ কোনওরকম হামলা চালানোর অভিযোগ অস্বীকার করেছেন।