বন্ধ ঘরের মেঝেতে পড়ে রয়েছে মায়ের পচাগলা দেহ, পাশে ঠায় দাঁড়িয়ে ছেলে

চাঞ্চল্য লেক টাউনের পল্লিশ্রী পল্লিতে

Updated By: Oct 1, 2019, 07:05 AM IST
বন্ধ ঘরের মেঝেতে পড়ে রয়েছে মায়ের পচাগলা দেহ, পাশে ঠায় দাঁড়িয়ে ছেলে

নিজস্ব প্রতিবেদন: পাশের ঘর থেকে কটূ গন্ধ পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের। তাঁরা ঘরে ঢুকে হতবাক। মায়ের পচাগলা দেহের পাশে দাঁড়িয়ে রয়েছে ছেলে। সোমবার রাতের এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল লেকটাউন থানার ৩ নম্বর পল্লিশ্রী পল্লিতে।

আরও পড়ুন-দেবীপক্ষেই দলবদল, তৃণমূল ছেড়ে আজই বিজেপিতে যোগ দিচ্ছেন সব্যসাচী দত্ত

মায়ের দেহ আগলে রয়েছে ছেলে। এমন ঘটনায় এলাকার মানুষ কিছুটা অবাক। প্রতিবেশীদের মধ্যে অনেকে এর মধ্যে রবিনসন স্ট্রিটের ছায়াও দেখছেন। কিন্তু কী হয়েছিল আসলে?

পল্লিশ্রী পল্লির একটি তিনতলা বাড়ির নীচের তলায় থাকতেন কমলা দেববর্মন(৭৫। সঙ্গে থাকতেন তাঁর একমাত্র ছেলে শুভ। প্রতিবেশীদের বক্তব্য, কোনও কাজই করে না শুভ। সারাদিন নেশা করে থাকে।

কমলা দেবীর স্বামী কাজ করতেন কাশীপুর গান অ্যান্ড সেল ফ্যাক্টরিতে। স্বামীর মৃত্যুর পর তাঁর পেনশনেই সংসার চলত। এভাবেই চলছিল। প্রতিবেশীরা শেষবার কমলা দেববর্মনের কান্নার আওয়াজ পান। এরপর আর কোনও আওয়াজ নেই। সোমবার পচা গন্ধ বেরোতে থাকে তাঁর ঘর থেকে।

আরও পড়ুন-দেবীপক্ষের দ্বিতীয়া! একডালিয়া-শিবমন্দির-মুদিয়ালি-ত্রিধারা সহ ১১টি পুজোর উদ্বোধনে মমতা

কমলা দেবীর এক প্রতিবেশী জানান, রাতে ঘর থেকে পচা গন্ধ পাচ্ছিলাম। জানালা দিয়ে দেখি মেঝেতে পড়ে রয়েছে বৃদ্ধার দেহ। গায়ে পিপড়ে ধরেছে। খাটের ওপরে শুয়ে রয়েছে ছেলে। ছেলের বক্তব্য মা বেঁচে রয়েছে। এসব দেখে পুলিসে খবর দিই।

.