নিজস্ব প্রতিবেদন: নদিয়ার আবারও আক্রান্ত বিজেপি কর্মী। নদিয়ার হাঁসখালির বগুলার পর এবার শান্তিপুরের ফুলিয়ায় আক্রান্ত দুই বিজেপি কর্মী। প্রদীপ বসাক ও রাজু বসাক নামে ওই দুই ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় রানাঘাট মহকুমা হাসপাতালে চিকিত্সাধীন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



বৃহস্পতিবার রাতে ফুলিয়া পাওয়ার হাউজের মাঠে বাউলের অনুষ্ঠানে গিয়েছিলেন প্রদীপ ও রাজু। অভিযোগ, সেই সময় তৃণমূল আশ্রীত দুষ্কৃতীরা তাঁদের ওপর চড়াও হয়। বাউলের অনুষ্ঠান যে মাঠে হচ্ছিল, সেখানে মঞ্চের পিছনে মদের আসর বসেছিল। এছাড়াও নানা অসামাজিক কাজকর্ম হচ্ছিল। আহত দুই বিজেপি কর্মী তাতে বাধা দেওয়ায়, এই হামলা বলে অভিযোগ।


রবিবার থেকে কলকাতা-সহ দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস, কমতে পারে ঘাটতি


যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। বিজেপির তরফে এখনও থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।


প্রসঙ্গত, বুধবার রাতে নদিয়ার হাঁসখালির বিজেপিনেতা তিলক বর্মনের ওপর হামলা হয় বলে অভিযোগ। বাড়ির কাছেই একটি দোকানে বসেছিলেন তিনি। অভিযোগ, সেসময় কয়েকজন দুষ্কৃতী তাঁর ওপর চড়াও হয়। কিল, ঘুষি, চড় মারার পাশাপাশি, আগ্নেয়াস্ত্র দিয়েও মাথায় আঘাত করা হয়। কিন্তু মাটিতে পড়ে গেলে, পালিয়ে যাওয়ার সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচে যান তিনি। শূন্যে গুলি চালাতে চালাতে চম্পট দেয় দুষ্কৃতীরা। আহত অবস্থায় স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যান।