নিজস্ব প্রতিবেদন : খুন দলীয় কর্মী। ক্ষোভে ফুঁসচে বাঁকুড়ার জয়পুর। দোষীদের অবিলম্বে গ্রেফতারির দাবিতে আজ সকাল থেকে জয়পুর থানা ঘেরাও করে বিক্ষোভে ফেটে পড়েছেন কয়েক হাজার বিজেপি কর্মী-সমর্থক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


নিহত বিজেপি কর্মীর নাম তন্ময় সাঁতরা। বিজেপির দাবি, ভোট গণনার দিন তৃণমূলের দুষ্কৃতীরা খুন করে তন্ময় সাঁতরাকে। সেদিন জয়পুর ব্লকের বিরামপুরে নিজের বাড়ির পাশে বিজেপি র পতাকা টাঙাচ্ছিলেন তন্ময় সাঁতরা নামে ওই বিজেপি কর্মী। অভিযোগ, সেইসময় অতর্কিতে তাঁর উপর হামলা চালান তৃণমূলের কর্মী-সমর্থকেরা। ব্যাপক মারধর করা হয় তাঁকে।


ওই দিনই গুরুতর আহত অবস্থায় তন্ময় সাঁতরাকে উদ্ধার করে বিষ্ণুপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার বিকালে সেখানেই মারা যান ওই বিজেপি কর্মী। তন্ময় সাঁতরার মৃত্যুর খবর এলাকায় পৌঁছতেই চরম উত্তেজনা ছড়ায়। রাতেই হেতিয়া গ্রামের তৃণমূলের দলীয় কার্যালয় ঘেরাও করেন বিজেপি কর্মী সমর্থকরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। পুলিসকে ঘিরেও চলে বিক্ষোভ।


আরও পড়ুন, কেতুগ্রামে বিজেপি কর্মী খুনে থানার সামনে বিক্ষোভ, এখনও পর্যন্ত ধৃত ১


দীর্ঘক্ষণ বিক্ষোভ চলার পর গভীর রাতে কর্মসূচি প্রত্যাহার করে নেন বিজেপি কর্মী, সমর্থকরা। এরপর এদিন সকাল থেকে ফের জয়পুর থানা ঘেরাও করেন বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। অপরাধীদের দ্রুত গ্রেফতার ও উপযুক্ত শাস্তির দাবিতে জয়পুর থানায় স্মারকলিপি জমা দিয়েছেন বিক্ষোভকারীরা। গোটা ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিস।