নিজস্ব প্রতিবেদন:  বারুইপুরের বোমা বাঁধার সময়ে একটি বাড়িতে বড়সড় বিস্ফোরণ। ঝলসে গিয়েছেন তিন জন। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের নামে অরিন্দম সর্দার ও দুলাল নস্কর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



বৃহস্পতিবার সকালে চম্পাহাটির হারাল সাফুই পাড়া এলাকায় একটি বাড়িতে আচমকাই বিস্ফোরণ হয়। বিস্ফোরণের অভিঘাতে কেঁপে ওঠে আশেপাশের বাড়িও। উড়ে যায় ওই বাড়ির ছাদ, কাঠের জানলা। শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয়রা।



তাঁরা দেখতে পান, ঘরের মধ্যে দগ্ধ অবস্থায় পড়ে রয়েছেন তিন জন। খবর দেওয়া হয় বারুইপুর থানায়। পুলিস গিয়ে দ্রুত তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।


মধ্যরাতে পাটুলির ভাড়াবাড়িতে ছোটবেলার বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত, হাতেনাতে ধরলেন স্ত্রী!


মূলত চম্পাহাটির হারাল সাফুইপাড়া চত্বরটি বাজি এলাকা নামেই পরিচিত। ওই এলাকার প্রায় প্রত্যেক বাড়িতেই বাজি তৈরি হয়। মনে করা হচ্ছে, এই ঘরে বসে নিষিদ্ধ বাজি তৈরি করা হচ্ছিল। অরিন্দম ও দুলাল বাজি তৈরি করছিলেন। বিস্ফোরকে কোনও রকম সমস্যা থাকায় বিস্ফোরণ ঘটে। অরিন্দম ও দুলালের শরীরের বেশিরভাগ অংশ ঝলসে গিয়েছে। ওই বাড়ি থেকে প্রচুর বাজি উদ্ধার হয়েছে। বারুইপুর থানায় পুলিস বিষয়টি তদন্ত করছে। এই বিস্ফোরণের পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার পর থেকে পলাতক ওই বাড়ির মালিক সন্তোষ মণ্ডল।