মধ্যরাতে পাটুলির ভাড়াবাড়িতে ছোটবেলার বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত, হাতেনাতে ধরলেন স্ত্রী!

স্ত্রী খোঁজ নিয়ে জানতে পারেন, নিজের ছোটবেলার এক বান্ধবীর সঙ্গে আলাদা বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেছেন স্বামী। 

Updated By: Aug 29, 2019, 09:13 AM IST
মধ্যরাতে পাটুলির ভাড়াবাড়িতে ছোটবেলার বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত, হাতেনাতে ধরলেন স্ত্রী!

নিজস্ব প্রতিবেদন: স্বামী যোগাযোগ রাখা বন্ধ করে দিয়েছিলেন আচমকাই। স্ত্রী খোঁজ নিয়ে জানতে পারেন, নিজের ছোটবেলার এক বান্ধবীর সঙ্গে আলাদা বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেছেন স্বামী। স্বামীকে হাতেনাতে ধরতে গিয়ে আক্রান্ত হলেন এক যুবতী। স্বামী ও তাঁর প্রেমিকা তাঁকে মারধর করেছে বলে অভিযোগ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য পাটুলিতে।

 

বছর ছয়েক আগে শোভাবাজারের বাসিন্দা শুভঙ্কর দের সঙ্গে বিয়ে হয় গড়িয়ার বাসিন্দা মিঠুর। তাঁদের এক ছেলেও রয়েছে। মিঠুর বয়ান অনুযায়ী, শেষ তিন মাস ধরে শুভঙ্কর তাঁর সঙ্গে কোনও যোগাযোগ রাখছিলেন না। মিঠু তখন প্রতিবেশী ও বন্ধুবান্ধবের থেকে খোঁজ নিয়ে জানতে পারেন, শুভঙ্কর পাটুলিতে অন্য এক তরুণীর সঙ্গে ঘর ভাড়া নিয়ে থাকছেন। ওই তরুণীর নাম শুভমিতা দে।

অভিযুক্ত স্বামী

খবর পেয়ে বুধবার মধ্যরাতে পাটুলির ওই ভাড়া বাড়িতে হানা দেন মিঠু। অভিযোগ, তাঁদের আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন তিনি। বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় মিঠুকে শুভমিতা ও শুভঙ্কর মারধর করে বলে অভিযোগ।

‘জেঠিমা’র ঘনিষ্ঠ হয়ে বাড়িতে প্রবেশ, তারপর প্রেমিকের সঙ্গে ছক! নরেন্দ্রপুরে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতিতে ধৃত তরুণী

পরে মিঠুর আর্তনাদ শুনতে পেয়ে স্থানীয়রা ছুটে যান। মিঠুকে উদ্ধার করেন। পাশাপাশি শুভঙ্কর ও শুভমিতাকে মারধর করে পুলিসের হাতে তুলে দেন। পুলিস ওই দুজনকে গ্রেফতার করেছে।

.