নিজস্ব প্রতিবেদন : বড়সড় বিস্ফোরণ। বিস্ফোরণের তীব্রতায় উড়ে গেল বাড়ির ছাদ। আহত ২ ব্যক্তি। বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কোটাগ্রামে। কোথা থেকে বিস্ফোরণ ঘটল? সে সম্বন্ধে নিশ্চিত করে এখনও কিছু জানা যায়নি। বিস্ফোরণের কারণ নিয়ে দেখা দিয়ে ধোঁয়াশা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, ক্লাবঘরে আটকে হেনস্থা বান্ধবীদের! বন্ধু যুবককে পিটিয়ে বিষ খাইয়ে খুন


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে তীব্র আওয়াজে কেঁপে ওঠে কোটাগ্রাম এলাকা। আওয়াজ শুনে ছুটে এসে এলাকাবাসী দেখে, গ্রামের একটি বাড়িতে বিস্ফোরণ ঘটেছে। বিস্ফোরণের তীব্রতায় বাড়ির ছাদ উড়ে গিয়েছে। দুজন ব্যক্তি আহত অবস্থায় ছোটাছুটি করছেন। বিস্ফোরণের খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে ছুটে আসে বুদবুদ থানার পুলিস।


আরও পড়ুন, ঘোলা অগ্নিকাণ্ড : ৫ শ্রমিক জীবন্ত দগ্ধ, ভিন রাজ্য থেকে গ্রেফতার অভিযুক্ত কারখানা মালিক


জখম ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই চিকিতাসধীন রয়েছেন তাঁরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। প্রাথমিকভাবে জানা গিয়েছে, বাড়ির ভিতর সিলিন্ডারগুলো অক্ষত অবস্থায় রয়েছে। যার ফলে বিস্ফোরণের কারণ নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে। অন্যদিকে, আহত দুই ব্যক্তি স্থানীয় একটি কারখানায় কাজ করতেন। ওই বাড়িতে ভাড়া থাকতেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। তবে তাঁদের নাম, পরিচয় এখনও কিছু জানা যায়নি।


আরও পড়ুন, ছেলেধরা গুজবে রণক্ষেত্র টিকিয়াপাড়া, জনতা-পুলিস 'খণ্ডযুদ্ধ'


প্রসঙ্গত, ২০১৪-র ২ অক্টোবর বিস্ফোরণে কেঁপে উঠেছিল বর্ধমানের খাগড়াগড়। একটি বাড়ির মধ্যে ঘাঁটি গেড়ে বোমা বাঁধার কাজ করছিল ইন্ডিয়ান মুজাহিদিন জঙ্গিরা। বিস্ফোরণের ফলে মৃত্যু হয় ২ জঙ্গির। জখম হয় একজন। খাগড়াগড়ের সেই বিস্ফোরণের ঘটনায় তোলপাড় হয় রাজ্য। বিস্ফোরণের ফলে ফাঁস হয়ে যায় উতসবের মুখে রাজ্যে বড়সড় নাশকতার ছক।