নিজস্ব প্রতিবেদন : বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে। নিহত বিজেপি কর্মীর নাম খোকন মাণ্ডি। এদিন ঘরের মধ্যে থেকেই উদ্ধার হয় ওই বিজেপি কর্মীর দেহ। কে বা কারা ওই খোকন মাণ্ডিকে খুন করল? কেন তাঁকে খুন করা হল? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


জানা গিয়েছে, গোয়ালতোড়ের কালীপুর আদিবাসী পাড়ার বাসিন্দা ছিলেন খোকন মাণ্ডি। পেশায় গৃহশিক্ষক ছিলেন তিনি। গতকালও অন্যদিনের মতো পড়াতে গিয়েছিলেন। তারপর বাড়ি ফিরেছিলেন বেশ রাত করে। এরপর এদিন সকালে বিছানায় মেলে তাঁর রক্তাক্ত দেহ। পরিবারের দাবি, খুন করা হয়েছে খোকন মাণ্ডিকে।


নিহতের স্ত্রী জানিয়েছে, খোকন মাণ্ডি অনেক রাতে বাড়ি ফিরেছিলেন। তিনি তখন ঘুমিয়ে পড়েছিলেন। এরপর আজ সকালে ঘুম থেকে উঠে তিনি দেখেন, ঘরের বিছানার উপর পড়ে স্বামীর রক্তাক্ত দেহ। কে বা কারা ঘরের মধ্যে ঢুকে এসে খোকন মাণ্ডিকে খুন করল? কেন স্ত্রী কিছু টের পেলেন না? সবমিলিয়ে দানা বাঁধছে রহস্য।


আরও পড়ুন, প্রকাশ্যে গুলিতে এফোঁড় ওফোঁড় এলাকার ‘দাদা’র গলার নলি, উত্তেজনা নরেন্দ্রপুরে


পুলিস সূত্রে খবর, মৃতের মাথার গভীর আঘাতের চিহ্ন রয়েছে। অর্থাৎ ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করেই খুন করা হয়েছে ওই বিজেপি কর্মীকে। পুলিস দেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজে পাঠিয়েছে। শুরু হয়েছে তদন্ত।