নিজস্ব প্রতিবেদন : তৃণমূলের পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমা বিস্ফোরণ। বিস্ফোরণের জেরে উড়ে গেল তৃণমূলের পঞ্চায়েত সদস্যের বাড়ির চাল। ঘটনাটি ঘটেছে বীরভূমের ইলামবাজারের পাইকুনি গ্রামে। যে বাড়িতে বিস্ফোরণটি ঘটে সেটি ইলামবাজার থানার অন্তর্গত ধরমপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য মিনু শেখ ওরফে মিনার মোল্লার বাড়ি। বিস্ফোরণের ঘটনায় পঞ্চায়েত সদস্যের ভাই মতি মোল্লাকে আটক করেছে পুলিস৷


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে মিনার মোল্লার পাইকুনি গ্রামের বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনাটি ঘটে। বিকট শব্দে কেঁপে ওঠে পুরো এলাকা। বিস্ফোরণের তীব্রতায় ভেঙে পড়ে মিনার মোল্লার বাড়ির টিনের চাল। জানা গিয়েছে, বিস্ফোরণের সময় বাড়ির সকল সদস্য বাড়িতেই উপস্থিত ছিলেন। কিন্তু, বিস্ফোরণের ঘটনায় কেউ হতাহত হয়নি বলে খবর।


আরও পড়ুন, জাতীয় সড়কের উপর বাস-ট্রাকের সংঘর্ষ, মৃত ১, আহত বহু


এলাকাবাসীর অভিযোগ, বাড়ির ভিতর একটি ব্যাগে মজুত ছিল বোমা। সেই বোমা ফেটেই বিস্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। বিস্ফোরণের খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে ইলামবাজার থানার পুলিস। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় প্রচুর পরিমাণে পুলিস মোতায়েন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইলামবাজার থানার পুলিস। প্রাথমিকভাবে পুলিসেরও অনুমান, বাড়ির ভিতর মজুত ছিল বোমা।


আরও পড়ুন, দু-তিনবার পাল্টি খেয়ে যাত্রীবোঝাই বাস পড়ল নয়ানজুলিতে!


স্থানীয়রা বলছেন, এলাকায় শাসকদলের অন্দরে দীর্ঘদিন ধরেই গোষ্ঠীকোন্দল চলছিল। সেই কারণেই এই বোমা মজুত করা হয়েছিল বলে অভিযোগ তাঁদের। যদিও অভিযোগ অস্বীকার করেছন  মিনু শেখের আত্মীয়রা। তাঁদের দাবি, বাইরে থেকে কেউ বোমা মারে বাড়িতে। বাড়ির ভিতর কোনও বোমা মজুত ছিল না৷ এদিকে বিস্ফোরণের পর থেকেই অভিযুক্ত ওই তৃণমূল পঞ্চায়েত সদস্য পলাতক।