দু-তিনবার পাল্টি খেয়ে যাত্রীবোঝাই বাস পড়ল নয়ানজুলিতে!

বাসটির সামনের চাকা ফেটে যায়। সঙ্গে সঙ্গেই প্রথমে রাস্তার ধারে একটি গাছে ধাক্কা মারে বাসটি।

Updated By: Feb 6, 2019, 07:37 PM IST
দু-তিনবার পাল্টি খেয়ে যাত্রীবোঝাই বাস পড়ল নয়ানজুলিতে!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সামনের চাকা ফেটে নয়ানজুলিতে পড়ে গেল যাত্রীবাহী বাস। দুর্ঘটনায় আহত কমপক্ষ ৩৫ জন। তাঁদের মধ্যে ১৫ থেকে ১৬ জন গুরুতর আহত। বীরভূমের রামপুরহাট থেকে সাঁইথিয়া আসার পথে দুর্ঘটনাটি ঘটে।

আরও পড়ুন, পরকীয়ার টানাপোড়েন! একই দড়িতে আত্মঘাতী 'বিবাহিত' যুগল

জানা গিয়েছে, রাজ গোপাল নামে বেসরকারি বাসটি আজ বিকালে রামপুরহাট থেকে সাঁইথিয়ার জন্য রওনা দেয়। হঠাৎ মল্লারপুর থানার বেগুনিয়া মোড় পার হতেই দুর্ঘটনার কবলে পড়ে যাত্রীবাহী বাসটি। বাসটির সামনের চাকা ফেটে যায়। বাসটি প্রথমে রাস্তার ধারে একটি গাছে ধাক্কা মারে। ধাক্কা মেরেই তারপর রাস্তার পাশের নয়ানজুলিতে উল্টে যায় বাসটি।

আরও পড়ুন, যোগীর সভা থেকে ফেরার পথে ফের বলরামপুরে নিখোঁজ বিজেপি কর্মী

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বাসটির গতি নিয়ন্ত্রিত-ই ছিল। সামনের চাকা ফেটে যাওয়ার কারণেই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় মল্লারপুর এবং ময়ূরেশ্বর থানার পুলিস। তবে পুলিস ঘটনাস্থলে পৌঁছনোর আগেই স্থানীয় বাসিন্দারা আহত যাত্রীদের উদ্ধারে ঝাঁপিয়ে পড়েন। আহত যাত্রীদের উদ্ধার করে সাঁইথিয়া স্টেট জেনারেল হাসপাতাল, রামপুরহাট সুপার স্পেশালিটি হাসপাতাল ও বেশ কয়েকজনকে বাসুদেবপুর স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে।

আরও পড়ুন, স্কুলে ভর্তি করানোর নাম করে শ্যালিকাকে ‘পাচার’ জামাইবাবুর!

শেখ মোজায়েন নামে এক বাস যাত্রী বলেন, "আমি তারাপীঠ থেকে আসছিলাম। বাসের জানালার ধারে বসেছিলাম। হঠাৎ বাসের চাকা ফেটে গেল। আর বাসটি দু-তিনবার পাল্টি খেয়ে উল্টে গেল রাস্তার ধারে নয়ানজুলিতে। বাসে ৪৫ থেকে ৫০ জন মত যাত্রী ছিল। যাদের মধ্যে বেশিরভাগই আহত হয়েছেন।"

.