নিজস্ব প্রতিবেদন : ভোটের মুখে তাজা বোমা উদ্ধারের ঘটনায় আতঙ্ক ছড়াল পশ্চিম মেদিনীপুরের সবংয়ে। ঘটনাটি ঘটেছে সবংয়ের ৪ নম্বর দশাগ্রাম অঞ্চলের কোলন্দা গ্রামে। বোমা উদ্ধারের ঘটনায় পরস্পর পরস্পরের প্রতি অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল ও বিজেপি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, তিনি বাগানে বাঁশ কাটছিলেন। সেইসময় হঠাৎ-ই বোম ফাটার আওয়াজ পান তিনি। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় সবং থানায়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিস। উদ্ধার হয় বোমা। ভোটের আগে এভাবে বোমা উদ্ধার হওয়ার ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


আরও পড়ুন, বিয়েতে দামী বাইকের আবদার, না মিটতেই শ্বশুরবাড়ির লোকজনকে পেটাল জামাই


বোমা উদ্ধার হওয়ার ঘটনায় তৃণমূলের তরফে বিজেপিকে নিশানা করা হয়েছে। স্থানীয় তৃণমূল কর্মীদের দাবি, এলাকায় সাম্প্রদায়িক শক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে। তারা এইসব কারবার করছে। ভোটের আগে ভোটারদের চমকানো চেষ্টা করছে। বুথ জ্যাম করার চেষ্টা করছে।


আরও পড়ুন, এক বিছানায় ঠাঁই ৩ মা ও ৩ সন্তানের! চাপাচাপিতে মৃত্যু এক সদ্যোজাতের


অন্যদিকে বিজেপির তরফ থেকে অভিযোগ অস্বীকার করে পাল্টা কাঠগড়ায় তোলা হয়েছে তৃণমূলকে। বিজেপির সবং ব্লক পশ্চিম মন্ডলের সহ সভাপতি স্বপন শিট বলেন, " বিজেপি এসব কাজ করতে পারে না। ওরা বিজেপি কর্মীদের বিভিন্নভাবে ফাঁসানোর চেষ্টা করছে। এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।"