প্রসেনজিৎ মালাকার: লোকসভা নির্বাচনের আগে ৬ ড্রাম তাজা বোমা উদ্ধার করল নানুর ও কীর্ণাহার থানার পুলিস। পাশাপাশি, একটি আগ্নেয়স্ত্র সহ একজনকে গ্রেফতার করেছে নানুর থানার পুলিস। পাশাপাশি ইলামবাজার থানা এক ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার করেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আর মাত্র কয়েক মাস পর লোকসভা নির্বাচন। দিনক্ষণ ঘোষণা হওয়ার আগেই রাজ্যে আসছে কেন্দ্র বাহিনী। এদিকে নির্বাচনের আগেই কেষ্ট গড়ে ৬ ড্রাম তাজা বোমা উদ্ধার করল নানুর ও কীর্ণাহার থানার পুলিস। নানুর থানার পুলিস গোপন সূত্রে খবর পেয়ে, নানুরের তাখোরা ও ব্রাহ্মণখন্ড গ্রামে তল্লাশি চালিয়ে ২ ড্রাম করে ৪ ড্রাম তাজা বোমা উদ্ধার করল নানুর থানার পুলিস। পাশাপাশি, একটি ওয়ান সাটার আগ্নেয়াস্ত্র ও একটি গুলি উদ্ধার করে। গ্রেফতার হওয়া ব্যক্তির নাম আকাল মোল্লা। বাড়ি নানুর থানার বেলুটি গ্রামে। আজ ধৃতকে বোলপুর আদালতে তোলা হবে।


পুলিস সূত্রে জানা যায়, কীর্ণাহার থানার পুলিস আজ ভোর নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে সরদাঙা ও লডাঙা গ্রামে মাঝে একটি পুকুর পাড়ে তল্লাশি চালায়। তখন দুটি ড্রামে তাজা বোমা মজুত থাকতে দেখা যায়।  পুলিস বোমাগুলিকে বাজেয়াপ্ত করে। বোমাগুলিকে নিষ্ক্রিয় করার জন্য সিআইডির বম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়। পুলিসের অনুমান প্রায় ৪২টির মতো তাজা বোমা মজুত আছে ড্রামটিতে। কে বা কারা কী কারণে বোমাগুলিকে মজুত করেছিল, তার তদন্ত করছে কীর্ণাহার থানার পুলিস। অন্যদিকে, বীরভূমের ইলামবাজার থানা গোপন সূত্রে খবর পেয়ে নাচুনসা গ্রামের নদীর ধার থেকেও এক ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার করেছে।


আরও পড়ুন, TMC Leader Threatens: ভোট না দিলে 'হাত কেটে' নেওয়ার হুমকি! বিতর্কে বীরভূমের বলিষ্ঠ তৃণমূল নেতা



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)