বিধান সরকার: মাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল কিশোরের। রবিবার মর্মান্তিক ওই ঘটনা ঘটে গেল হুগলির পাণ্ডুয়ার খন্যান দক্ষিণপাড়ায়। মৃত কিশোরের নাম অরিত্র ঘোষ(১৩)। স্থানীয় স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল সে। হাসপাতালে নিয়ে গেলে অরিত্রকে মৃত বলে ঘোষণা করা হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'জুনিয়র ডাক্তাররা যখন চাইবেন তখনই আলোচনায় বসতে হবে সরকারকে!' প্রশ্ন চন্দ্রিমার


স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার বাড়ির কাজ করছিলেন অরিত্রের মা। চোখের সামনে মাকে তাড়িদাহত দেখে আর স্থির থাকতে পারনি সে। ছুটে এসে মাকে ধাক্কা মেরে সরিয়ে দেয়। মা পড়ে যান। এদিকে, টাল সামলাতে না পেরে পাশেই ঝুলতে থাকা একটি বিদ্যুতের তার ধরে ফেলে। সঙ্গে সঙ্গেই বিদ্যুত্স্পৃষ্ট হয় অরিত্র। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে সে।


ওই ঘটনার পর স্থানীয় লোকজন তড়িঘড়ি অরিত্রকে পাণ্ডুয়া গ্রামীন হাসপাতালে নিয়ে যায়। ততক্ষণে অবশ্য অনেকটাই দেরি হয়ে গিয়েছে। হাসপাতালে চিকিত্সকরা তাকে মৃত বলে ঘোষণা করে। দেহ ময়না তদন্তের জন্য চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যায় পুলিস। গোটা ঘটনা শোকের ছায়া গোটা এলাকায়।


প্রতিবেশী সুকুর আলি সরকার বলেন, কিশোরের মা মিটার বক্সে বিদ্যুৎপৃষ্ট হয়। ছেলে দেখে তাকে বাঁচাতে যায়। মাকে বাঁচিয়ে দিলেও ছেলেকে ধরে নেয়। কয়েক সেকেন্ডের মধ্যে বিদ্যুৎপৃষ্ট হয়ে পড়ে যায়।
হুগলি গ্রামীন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সরকার জানান,বাড়িতেই বিদ্যুৎপৃষ্ট হয় ওই কিশোর। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দেহ চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ময়না তদন্তে পাঠানো হয়।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)