নিজস্ব প্রতিবেদন: রাত হলেই গ্রামে পড়ছে অজশ্র ঢিল। আর এতেই আতঙ্কিত মালবাজার মহকুমার নতুন কলোনি এলাকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত দুদিন ধরে রাত হলেই বিভিন্ন বাড়িতে পরছে ঢিল। ঢিলের আকার এতটাই বড় যে, সেই ঢিলে ভাঙ্গছে চেয়ার টেবিল, ফুটো হয়ে যাচ্ছে বাড়ির টিনের ছাদ। কে মারছে এই ঢিল বুঝতেই পারছে না কেউ। কোথা থেকে আসছে তাও জানা নেই গ্রামের মানুষের। বাধ্য হয়ে গতকাল রাতে মালবাজার পুলিশ কে খবর দেয় গ্রামের মানুষ।


ঘটনা স্থলে আসে মালবাজার পুলিস। গ্রামের মানুষের অভিযোগ, পুলিসের সামনেও ঢিল পড়তে থাকে। কিন্তু পুলিস খোজাখুজি করেও কাউকে পায়নি। তবে কে মারছে ঢিল, তা নিয়ে গ্রামে এখন আতঙ্ক।


গ্রামের বাসিন্দা তপন দাস, রিতা রায়, মালতি পালদের অভিযোগ, গত দুদিন ধরে রাত হলেই গ্রামের বাড়িতে প্রচুর বড় বড় ঢিল এসে পরছে। রাত থেকে ভোর তিনটে পর্যন্ত ঢিল ছোড়া হচ্ছে গ্রামে। আতঙ্কে সারা রাত জেগেই কাটাচ্ছেন তাঁরা। গতকাল রাত থেকে গ্রামের ছেলেরা লাঠি হাতে গ্রামে টহল দিচ্ছেন। কিন্তু টহল দেবার সময়েও ঢিল এসে পড়ছে।



সন্ত্রস্ত এলাকাবাসী।


এই ঢিল কারও কান ঘেঁষে বেরিয়ে যাচ্ছে। আবার কখনও পায়ের কাছে এসে পড়ছে বড় বড় পাথরের ঢিল।


গ্রামের এক বয়স্ক মহিলা নিরুপা রায় বলেন, আমাদের ঘুম খাওয়া দাওয়া সব বন্ধ হয়ে গেছে। কি করব বুঝতে পারছি না। গ্রামের ছোট ছোট বাচ্চারা ভয়ে খাওয়া দাওয়া বন্ধ করে দিয়েছে। অবিলম্বে এর ব্যাবস্থা করুক প্রশাসন। কত দিন এই ভাবে আতঙ্কের মধ্যে থাকব আমরা, প্রশ্ন বৃদ্ধার।