নিজস্ব প্রতিবেদন: মিনি বাস অপারেটার্স কো-অর্ডিনেশন কমিটির সঙ্গে মঙ্গলবারের ঘোষিত বৈঠক বাতিল করে দিলেন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। এর ফলে রাস্তায় মিনি বাস নামবে কিনা জটিলতা আরও বাড়ল। মিনি বাস মালিক সংগঠন সোমবার বৈঠক করে সরকারের কাছে প্যাকেজের শর্ত রেখেছে। মূলত সরকারের কাছে তিনটি শর্ত রেখেছিলেন তাঁরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  গণআত্মহত্যার হুমকি চালকদের, বেসরকারি বাসের মতোই ভর্তুকি চায় হলুদ ট্যাক্সিও


** ভর্তুকির ১৫ হাজার টাকা তিনটি কিস্তিতে ভাগ করে দিতে হবে।
** লকডাউনে যাঁরা ঝুঁকি নিয়ে বাস চালিয়েছে প্যাকেজ দেওয়ার ক্ষেত্রে তাদের অগ্রাধিকার দিতে হবে । 
** এই সময় পুলিস কোনও কেস দিতে পারবে না। 


এই শর্ত নিয়েই  মঙ্গলবার পরিবহনমন্ত্রীর সঙ্গে বৈঠক করার কথা ছিল। কিন্তু ব্যস্ততার কারণ দেখিয়ে বৈঠক বাতিল করে দিয়েছেন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। বৈঠক বাতিল হওয়ায়  পর মিনি বাস অপারেটার্স কো-অর্ডিনেশন কমিটির পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে বুধবার তাঁরা সমস্ত বাস মালিকদের সঙ্গে বৈঠক করবে। সেই বৈঠকে সর্বসম্মত সিদ্ধান্তই গ্রহণ করা হবে। 


আরও পড়ুন:  বাড়িতেই করোনা আক্রান্তের চিকিৎসায় আসছে 'কোভিড ওয়াচ' ট্র্যাকার


বৈঠকের পর সিদ্ধান্তের কথা মিনি বাস অপারেটার্স কো-অর্ডিনেশন কমিটি বললেও সূত্রের খবর তাঁরা বাস ধর্মঘটের পথেই হাঁটতে চলেছে। মিনি বাস মালিকের সংগঠন চাইছে আলোচনার মাধ্যমে প্যাকেজ নিয়ে সন্তোষজনক সমাধান সূত্র। তা না হলে  রাস্তায় বাস না নামানোর সিদ্ধান্ত নিতে চলেছে তাঁরা। যে পরিস্থিতি তৈরি হয়েছে তাতে বলা যেতেই পারে আগামী বৃহস্পতিবার থেকে আরও দুর্ভোগ বাড়তে চলেছে অফিসযাত্রীদের।