জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুর্শিদাবাদে ভাগীরথী নদীতে দুর্ঘটনা। কীভাবে? নৌকা করে পারাপার করতে গিয়ে তলিয়ে গেল গাড়ি! প্রাণ হারালেন ৩ জন। গুরুতর আহত ৪।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Burdwan ATM Card: জানেনই না বাসিন্দারা, গোটা গ্রামের নামে গোছা গোছা অ্যাকাউন্ট আর এটিএম কার্ড!


স্থানীয় সূত্রে খবর, মুর্শিদাবাদে লালগোলায় নৌকায় চেপে ভাগীরথী নদী পার করেন স্থানীয় বাসিন্দারা। এদিন সকালে যথারীতি ফেরি ঘাটে ভিড় করেছিলেন বহু মানুষ। স্রেফ যাত্রীরাই নন, নৌকায় তোলা হয়েছিল একটি গাড়িকেও। আর তাতেই ঘটল বিপত্তি।


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এতটাই ভিড় ছিল যে, নৌকাটি একদিকে হেলে গিয়েছিল। সেই ঢাল দিয়েই গাড়িটি পড়ে যায় নদীতে । গাড়িতে ৭ জন যাত্রী ছিলেন। ৩ জনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। নদীতে ডুবুরি নামিয়ে উদ্ধার করা হয় বাকি ৪ জনকে। তবে তাঁদের শারীরিক অবস্থা গুরুতর।  


এদিকে এই ঘটনার পর ফেরিঘাটের দায়িত্ব থাকা কর্মীদের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। তাঁদের অভিযোগ, বেশি যাত্রীর নিয়ে নৌকা চালানো হয়। সেকারণেই নদী পারবার করতে গিয়ে দুর্ঘটনা ঘটছে বারবার।


আরও পড়ুন: Bankura: রডের বদলে বাঁশের বাতা দিয়ে ঢালাই ঠিকাদারের, কাজ বন্ধ বাঁকুড়ায়


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)