ভবানন্দ সিংহ: বিজেপি ছেড়ে যোগ দিয়েছেন তৃণমূলে। পিএসির চেয়ারম্যান এখন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্য়াণী। মালদহে তাঁর গাড়িতে কীভাবে দুর্ঘটনা ঘটল? বিধায়ক অবশ্য গাড়িতে ছিলেন না। আহত হয়েছেন এক নিরাপত্তারক্ষী। তুঙ্গে রাজনৈতিক চাপানউতোর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, এদিন পদাতিক এক্সপ্রেসে এদিন মালদহ টাউন স্টেশনে নামার কথা ছিল কৃষ্ণ কল্য়াণীর। তাঁকে রায়গঞ্জ নিয়ে যাওয়ার জন্য় গাড়ি নিয়ে মালদহে যাচ্ছিল নিরাপত্তারক্ষীরা। গাজোলে ৩৪ নম্বর জাতীয় সড়কে পিছনে থেকে এসে রায়গঞ্জে বিধায়কে ধাক্কা মারে একটি লরি। এতটাই জোরে ধাক্কা লাগে যে, গাড়িটি দুমড়েমুচড়ে যায়। আহত হন এক নিরাপত্তারক্ষী। রায়গঞ্জ গর্ভমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি তিনি।


আরও পড়ুন: Purulia Murder: পুরুলিয়ায় বাবা-ছেলে খুনের কিনারা, গ্রেফতার বানজারা গ্যাংয়ের ৩ দুষ্কৃতী


কীভাবে দুর্ঘটনা ঘটনা ঘটল? নাম না করে বিজেপির বিরুদ্ধে প্রাণনাশের ষড়যন্ত্রের অভিযোগ করেছেন বিধায়ক কৃষ্ণ কল্য়াণী। তাঁর দাবি, এত জোরে ধাক্কা মারাটা স্বাভাবিক ঘটনা নয়। এটা আমার প্রাণনাশের জন্য রাজনৈতিক ষড়যন্ত্র। গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে'। অভিযোগ অস্বীকার করেছে গেরুয়াশিবির।


আরও পড়ুন: Loan App Fraud: লোন অ্যাপের মাধ্যমে পাতা হচ্ছে প্রতারণার ফাঁদ, বহু অভিযোগ জমা পড়ল হাওড়া কমিশনারেটে


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)