নিজস্ব প্রতিবেদন: ব্যবধান মাত্র তিন দিনের। ঝালদাকাণ্ডে (Jhalda Councilor Murder) ফের SDPO-কে তলব করল CBI। অস্থায়ী ক্যাম্পে নিয়ে আসা হল সত্যবান পরামানিক নামে এক হোটেল মালিককেও। কেন? সূত্রের খবর, ঝালদার তাঁর হোটেলে বসে তপন কান্দুকে খুনের পরিকল্পনা করা হয় বলে অভিযোগ। বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঝালদাকাণ্ডে IC-র ভূমিকা কী ছিল? পুলিসের কাছে কখন খবর আসে? কী পদক্ষেপ করা হয়? এর আগেও CBI-র অস্থায়ী ক্যাম্পে তলব করে SDPO সুব্রত দেব-কে জিজ্ঞাসাবাদ করেছিলেন তদন্তকারীরা। বাদ যাননি রাজ্য পুলিসের তদন্তকারীর অফিসার, ক্লোজ হওয়া ৫ জন-সহ ঝালদা থানার পুলিসকর্মীরাও।


আরও পড়ুন: মন্ত্রীর ভুয়ো লেটার হেড, ইমেইল আইডি ব্যবহার করে চাকরির টোপ, জালে বাবা-ছেলে


এদিকে ঝালদাকাণ্ডে প্রত্যক্ষদর্শী মৃত্য়ুতেও CBI তদন্তের নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। কেন? আদালতের বক্তব্য, তপন কান্দুকে খুন ও প্রত্যক্ষদর্শী নিরঞ্জন বৈষ্ণব মৃত্যুর মধ্যে সংযোগসূত্র রয়েছে। সবসময়ে একসঙ্গে থাকতেন দুই অভিন্নহৃদয় বন্ধু। এমনকী, যেদিন ঝালদা-বাঘমুন্ডি রাজ্য সড়কে দুষ্কৃতীদের গুলিতে খুন হন, সেদিনও কংগ্রেস কাউন্সিলরের সঙ্গে ছিলেন নিরঞ্জন। গত বুধবার সকালে নিজের ঘর থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। মৃতের ঘর থেকে পাওয়া গিয়েছে সুইসাইড নোটও। কীভাবে মৃত্যু? CBI তদন্তের দাবিতে জনস্বার্থ মামলা দায়ের করা হয় হাইকোর্টে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)