চিত্তরঞ্জন দাস: ভোট পরবর্তী অশান্তি মামলায় ইতিমধ্যেই তৃণমূলের একাধিক বিধায়ককে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। সোমবার ওই মামলায় জিজ্ঞাসাবাদ করা হল বীরভূম জেলা বিজেপির প্রাক্তন সাধারণ সম্পাদক কালোসোনা মণ্ডলকে। এনিয়ে যথেষ্ট অস্বস্তিতে জেলা বিজেপি। তবে আজ দুর্গাপুরে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে হাজিরা দিতে এসে দলের বিরুদ্ধেই ক্ষোভ ফেটে পড়লেন বিজেপি নেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার সকাল সাড়ে নটা নাগাদ দুর্গাপুরের সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে হাজিরা দিতে আসেন কালোসোনা। সেখানেই সংবাদমাধ্য়মকে কালোসোনা বলেন, বিধানসভা ভোটের ফলাফল ঘোষণার দিন বীরভূমের একাধিক জায়গায় হিংসার ঘটনা ঘটেছিল। সেই পরিস্থিতিতে দলের অসহায় কর্মীদের পাশে দাঁড়িয়েছিলাম আমি ও দলের কয়েকজন। জেলা নেতৃত্বকে কর্মীদের পাশে দাঁড়ানোর কথা বলেছিলাম, কিন্তু কেউ পাশে থাকেনি।


এদিকে, রবিবার বীরভূম জেলা সভাপতি ধ্রুব সাহা বলেছিলেন, ওঁর সঙ্গে হয়তো অনুব্রত মণ্ডলের সঙ্গে কথা হতো। তাই হয়তো রাজসাক্ষী হিসেবে ওঁকে ডেকেছে সিবিআই।  এনিয়ে কালোসোনা মণ্ডল বলেন, উনি পাগলের প্রলাপ বকছেন। ওঁর কথা শুনে লাভ নেই।


এদিকে সিবিআইয়ের অফিস থেকে বেরিয়ে কালোসোনা বলেন, সিবিআই ডাকায় আমি গর্বিত। মিষ্টি থাকলে বিতরণ করতাম। জেরার জন্য তলব নয়। ভোট পরবর্তী হিংসার তথ্য সংগ্রহ করতে ডাকা হয়েছিল। ভোট-পরবর্তী হিংসায় বীরভূমের একাধিক জায়গা ক্ষতিগ্রস্ত হয়েছে। সেই সমস্ত ঘটনাও তুলে ধরেছি সিবিআই এর কাছে। জেরা করেনি CBI কথা বলেছে। সিবিআই এর কাছে গরু পাচার, বালি পাচার, পাথর পাচার, কয়লা পাচার সহ সমস্ত কিছুই তথ্য রয়েছে।


আরও পড়ুন-'আবেদনের পদ্ধতি সঠিক হয়নি', শুভেন্দুদের সাসপেনশন তুললেন না স্পিকার


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)