নিজস্ব প্রতিবেদন:  সম্পত্তি নিয়ে বিবাদের জের। তিন বছরের নাতনিকে বিষ মেশানো খাবার খাইয়ে খুনের অভিযোগ দাদু ঠাকুমার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার  কাঁকিনাড়ার কাঁটাডাঙা এলাকায়। থানায় অভিযোগ দায়ের করেছেন মৃত শিশুর বাবা-মা। ঘটনায় অভিযুক্ত দাদু মনোরঞ্জন দে ও ঠাকুমা মিনতি দে-কে গ্রেফতার করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  সীমান্তে উত্তেজনা, পাক বন্দিদের নিরাপত্তা বাড়াল রাজ্য সরকার


কাঁকিনাড়ার কাঁটাডাঙা এলাকার বাসিন্দা দীপঙ্কর দে। সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই বাবা-মনোরঞ্জন ও মা মিনতির সঙ্গে বনিবনা ছিল না দীপঙ্কর ও তাঁর স্ত্রীর। একই বাড়ির এক তলায় থাকেন দীপঙ্কর ও দোতলায় তাঁর বাবা-মা। নিজেরা কথা না বললেও মেয়ে দাদু-ঠাকুমার কাছে যেতে দিতেন তাঁরা। বৃহস্পতিবারও তিন বছরের শিশুটি তার দাদু-ঠাকুমার কাছে যায়। দীপঙ্করের অভিযোগ, দোতলা থেকে নেমে আসার পরই অসুস্থ হয়ে পড়ে তাঁদের মেয়ে। মুখ দিয়ে গ্যাঁজলা বেরোতে থাকে। অচৈতন্য হয়ে পড়ে সে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন।


আরও পড়ুন-  হামলার সুযোগে কওসরকে নিয়ে পালানোর ছক, জালে ২ জেএমবি জঙ্গি


ঘটনার পর বাবা-মায়ের বিরুদ্ধে মেয়েকে খুনের অভিযোগ দায়ের করেন দীপঙ্কর। তাঁর অভিযোগের ভিত্তিতে মনোরঞ্জন ও মিনতিকে গ্রেফতার করেছে পুলিস। তদন্ত চলছে।