নিজস্ব প্রতিবেদন: দিল্লি থেকে ধৃত ভারতী ঘোষের সহযোগী সুজিত ঘোষকে রবিবার ভবানী ভবনে জেরা করবে গোয়েন্দারা। শনিবারই তাকে গ্রেফতার করে সিআইডি। রাতের বিমানে আনা হয় কলকাতায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিমানবন্দর থেকে সুজিত ঘোষকে সরাসরি নিয়ে যাওয়া হয় ভবানী ভবনে। নোটবন্দির পর ভারতী ঘোষের হয়ে দাসপুরের বিভিন্ন সোনার ব্যবসায়ীদের থেকে টাকা ও সোনা তোলার অভিযোগ রয়েছে সুজিত ঘোষের বিরুদ্ধে। এই ঘটনায় এর আগে আরও কয়েকজনকে গ্রেফতার করা হলেও, পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিস সুপার ও তার সহযোগী অধরাই ছিল। ভারতী ঘোষকে না পাওয়া গেলেও সুজিতকে হেফাজতে নিয়ে অনেক তথ্য পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।


আরও পড়ুন, হাওড়া থেকে নগদ পাচার পাকিস্তানে, দিল্লিতে ধৃত চক্রের পাণ্ডা


অন্যদিকে, গতকালই ডালহৌসির একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে সুজিত মণ্ডলের একটি অ্যাকাউন্টের হদিশ মিলেছে। সিআইডি সূত্রে খবর, গত দুই মাসে ওই অ্যাকাউন্টে পাঁচ লক্ষ টাকা জমা হয়েছে। যে অ্যাকাউন্ট থেকে এই টাকা জমা হয়েছে সেটি একটি জমি বিকিকিনি এজেন্সির।


আরও পড়ুন, জেলায় জেলায় ধরপাকড়, খাদ্যমন্ত্রীর ধমক রাইসমিল অ্যাসোসিয়েশনকে


লেনদেন সংক্রান্ত নথি পরীক্ষা করতে গিয়ে সিআইডি জানতে পেরেছে যে, মাস দুয়েক আগে সুজিত মণ্ডল নিজে ওই ব্যাঙ্কে গিয়ে কিছু টাকা তুলেছিলেন। কোথা থেকে কেন এই বিপুল পরিমাণ টাকা তাঁর অ্যাকাউন্টে ঢুকেছিল, এই মুহূর্তে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।