নিজস্ব প্রতিবেদন: হাওড়ায় ফের TMCP-র গোষ্ঠী সংঘর্ষ! জখম হলেন দু'পক্ষেরই বেশ কয়েকজন। আতঙ্কে কলেজ ছেড়ে চলে গেলেন অন্য পড়ুয়ারা। বেলুড়ের লালবাবা কলেজের পর এবার জগাছার কানাইলাল ভট্টাচার্য কলেজ (Kanailal Bhattacharyya College)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ঘড়িতে তখন ২টো। এদিন দুপুরে কানাইলাল ভট্টাচার্য কলেজে তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর মধ্য়ে সংঘর্ষ বেঁধে যায়। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জগাছা থানায় অভিযোগ দায়ের করেছে দু'পক্ষই।



কেন এই সংঘর্ষ? ছাত্র সংসদের নির্বাচন হয়নি এখনও। কলেজে ক্ষমতা কার দখলে থাকবে? তৃণমূল ছাত্র পরিষদের ২ গোষ্ঠীর মধ্যে বিবাদ চলছে বলে অভিযোগ। তারজেরেই এই সংঘর্ষ। একটি গোষ্ঠীর অভিযোগ, দীর্ঘদিন ধরেই তাঁদের হুমকি দিচ্ছে। এমনকী, ভয় দেখিয়ে ম্যাসেজ পোস্ট করা হচ্ছে হোয়াটস অ্যাপে গ্রুপেও! যদিও অভিযোগ অস্বীকার করেছে অন্য গোষ্ঠী। 


আরও পড়ুন: Farakka: ভরদুপুরে ব্যাঙ্কে দুঃসাহসিক ডাকাতি; লুট বিপুল টাকা, সিসিটিভিতে ধরা পড়ল সেই ছবি


এদিকে কানাইলাল ভট্টাচার্য  কলেজে সংঘর্ষে কথা অস্বীকার করেছেন অধ্যক্ষ কৌস্তভ লাহিড়ি। তাঁর দাবি, গণ্ডগোল হয়েছে ক্যাম্পাসের বাইরে। অধিকাংশ পড়ুয়ারাই সুষ্টুভাবে পড়াশোনা করতে চায়। উচ্চশিক্ষা দফতর ও পুলিসকে গোটা ঘটনা জানানো হবে। এর আগে, TMCP-র গোষ্ঠী সংঘর্ষের অভিযোগকে কেন্দ্র করে ধন্ধুমার কাণ্ড ঘটেছিল বেলুড়ের লালবাবা কলেজে। বচসা ও হাতাহাতি হয়েছিল দু'পক্ষের মধ্যে। এমনকী, মারমারি করতে দেখা গিয়েছিল মহিলাদেরও।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)