Farakka: ভরদুপুরে ব্যাঙ্কে দুঃসাহসিক ডাকাতি; লুট বিপুল টাকা, সিসিটিভিতে ধরা পড়ল সেই ছবি

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ঝাড়খণ্ড থেকেই এসেছিল দুষ্কৃতীরা

Updated By: Apr 13, 2022, 06:14 PM IST
Farakka: ভরদুপুরে ব্যাঙ্কে দুঃসাহসিক ডাকাতি; লুট বিপুল টাকা, সিসিটিভিতে ধরা পড়ল সেই ছবি

নিজস্ব প্রতিবেদন: আগ্নেয়াস্ত্র উঁচিয়ে ব্যাঙ্ক কর্মীদের কাবু করে বিপুল টাকা লুট করে পালাল ৩ দুষ্কৃতী। তবে শেষরক্ষা হল না। ভরদুপুরের ওই ঘটনায় তোলপাড় ফরাক্কা।

বুধবার দুপুরে এক বেসরকারি ব্যাঙ্কের শাখায় ওই ডাকাতির ঘটনায় এখনওপর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। তবে একজন পালিয়ে গিয়েছে। আটক করা হয়েছে ২ বাইক ও ৩টি মোবাইল ফোন। উদ্ধার হয়েছে একটি টাকাভর্তি ব্যাগ। 

প্রত্য়ক্ষদর্শীদের দাবি, ডাকাতের সংখ্যা ৩ জনের বেশি ছিল। পুলিস ওই ৩ জনকে আটক করে জানার চেষ্টা করছে কোথা থেকে তারা এসেছিল, ডাকাতির জন্য কদিন রেইকি করা হয়েছিল-সহ একাধিক বিষয়।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, ডাকাতরা মাথায় মুখোশ ও মাথায় টুপি পরে ব্যাঙ্কে ঢুকেছিল। এরপর বন্দুক উঁচিয়ে ব্যাঙ্ককর্মীদের একটি ঘরে ঢুকিয়ে দেন। তাদের হাত থেকে মোবাইল ফোনগুলি কেড়ে নেওয়া হয়। এরপর লুটপাঠ চালানো হয় মিনিট দশেক ধরে। পালিয়ে যাওয়ার সময় একটি বাইকে ৩ জন পালিয়ে যায়। দু'জন একটি বাইকে স্টার্ট দিয়ে বেরিয়ে যাওয়ার মুখে তৃতীয়জন দৌড়ে এসে বাইকে উঠে পড়ে। প্রত্যক্ষদর্শীদের দাবি, দ্বিতীয় একটি বাইকে আরও ২ জন ছিল।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ঝাড়খণ্ড থেকেই এসেছিল দুষ্কৃতীরা। কারণ ডাকাতি করে ঝাড়খণ্ডের দিকেই তারা পালিয়ে গিয়েছিল। পুলিসের তত্পরতায় এখনওপর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। একজন এখনও পলাতক। 

আরও পড়ুন-Daspur: পৈত্রিক জমি বিক্রি করতে ৩ মহিলাকে বোন সাজিয়ে এনে পাকড়াও ভাইরা, গ্রেফতার ৫

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.