অনুপ কুমার দাস: প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ ছাত্রের মরদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য। বাড়ি থেকে এক কিলোমিটার দূরে মাঠের মধ্যে নবম শ্রেণির ছাত্রের মৃতদেহ উদ্ধার। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিসের উচ্চপদস্থ আধিকারিক সহ বিশাল পুলিসবাহিনী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার প্রাইভেট পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরোয় নবম শ্রেণির ছাত্র প্রীতম বিশ্বাস। প্রাইভেট পড়ে সে আর বাড়িতে ফেরেনি। দীর্ঘ খোঁজাখুঁজির পর স্থানীয় নাকাশিপাড়া থানায় মৌখিকভাবে মিসিং-এর অভিযোগ জানায় পরিবার প্রথমে। আজ সকালে নাকাশিপাড়া থানার দোপপাড়ার একটি স্কুলের মাঠের মধ্যে তার দেহ দেখতে পান স্থানীয় লোকজন।


সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হলে ঘটনাস্থলে পৌঁছায় নাকাশিপাড়া থানার পুলিস। পুলিস পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। পরিবার সূত্রে খবর, মৃত ছাত্রের মোবাইল ফোনে গেম খেলার প্রচন্ড নেশা ছিল। সম্ভবত মোবাইল সংক্রান্ত কোনও কারণেই এই খুন বলে মনে করছে পরিবার। মৃত ছাত্রের সঙ্গে থাকা মোবাইল ফোনটিরও কোনও হদিশ পাওয়া যায়নি এখনও।


পরিবার মনে করছে, এটা পরিকল্পনা মাফিক খুন। অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে নাকাশিপাড়া থানার পুলিস। ঘটনায় তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে মৃত ছাত্রের বন্ধুবান্ধবদের।


আরও পড়ুন, Sandip Ghosh | R G Kar Case: ধর্ষণ-খুনের তদন্তে 'সত্যি' জানতে সন্দীপকে নিয়ে 'বড় সিদ্ধান্ত' সিবিআই-এর! আবেদন আদালতে...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)