চম্পক দত্ত: স্কুলে এসেই হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যু হল ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীর। মৃত ছাত্রীর নাম পাপিয়া দে। বয়স ১১ বছর। বাড়ি গুড়গুড়িপাল থানার মুড়াকাটা গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো মঙ্গলবারও বাড়ি থেকে সাইকেলে করে নয়াগ্রাম উচ্চ বিদ্যালয়ের আসে পাপিয়া। তারপর বিদ্যালয়ে প্রার্থনার পরই ক্লাসে গিয়ে হঠাৎ অসুস্থতা বোধ করতে থাকে সে। এরপর ক্লাসরুমেই অজ্ঞান হয়ে পড়ে যায় ওই ছাত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এরপরই তড়িঘড়ি বিদ্যালয়ের শিক্ষকেরা ওই ছাত্রীর বাড়িতে পরিবার পরিজনদের খবর দেন। সঙ্গে সঙ্গেই ছাত্রীকে উদ্ধার করে প্রথমে বাড়ির সামনে একটি হাসপাতালে ভর্তি করা হয়। তারপর সেখান থেকে মেদিনীপুর মেডিক্য়াল কলেজে পাঠানো হয়। মেদিনীপুর মেডিক্যাল কলেজে আনা হলে, চিকিৎসকেরা ওই ছাত্রীকে মৃত বলে ঘোষণা করেন। কিন্তু কী কারণে কেন মৃত্যু হল ওই ছাত্রীর? পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রীর আগে থেকে কোনওরকম রোগ ছিল না। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ষষ্ঠ শ্রেণীর ওই ছাত্রীর।


উল্লেখ্য এর আগেও স্কুলে এভাবে পড়ুয়া মৃত্যুর ঘটনা সামনে এসেছে। ফের একবার এধরনের মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। প্রচণ্ড গরমেই সম্ভবত ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। আর তারপরই হৃদরোগে আক্রান্ত হয় বলে মনে করা হচ্ছে।


আরও পড়ুন, Saumitra Khan: ফের ফুল বদলাচ্ছেন সৌমিত্র‌? তৃণমূল নেতার পা ছুঁয়ে প্রণাম বিজেপি সাংসদের...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)