নিজস্ব প্রতিবেদন:  ধানের জমি থেকে এক দশম শ্রেণির ছাত্রীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল মালদার হরিশ্চন্দ্রপুরে। বুধবার সকালে হরিশ্চন্দ্রপুরের ২ ব্লকের আলঙ্গি গ্রামের মাঠে দেহটি পড়ে থাকতে দেখেন চাষিরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বছর আঠেরোর ওই ছাত্রীর বাড়ি হরিশ্চন্দ্রপুর এক নম্বর ব্লকের রঙাইপুর গ্রামে। চিতালিয়া উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ত সে। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ৯দিন ধরে নিখোঁজ ছিল ওই ছাত্রী। সম্ভাব্য সমস্ত জায়গায় তাঁর খোঁজ করা হয়। এরপর হরিশ্চন্দ্রপুর থানায় পরিবারের তরফে একটি নিখোঁজ ডায়েরিও করা হয়।


বুধবার সকালে আলঙ্গি গ্রামের মাঠে কাজ করছিলেন চাষিরা। দুর্গন্ধ পেয়ে তাঁরাই মাঠে খোঁজ শুরু করে।  চাষের খেতের মধ্যে কিছু একটা পোঁতা রয়েছে দেখে ভালুকা ফাঁড়িতে খবর দেন তাঁরা। পরে পুলিস গিয়ে মাটি খুঁড়ে দেহ উদ্ধার করে। দেহটিতে পচন ধরেছিল।


আরও পড়ুন- আতঙ্ক বাড়িয়ে একের পর এক উপসর্গহীন করোনা আক্রান্তের হদিশ মিলছে চিনে!


প্রাথমিকভাবে পুলিস অনুমান করছে, ছাত্রীকে ধর্ষণ করে খুন করে মাটিতে পুঁতে দেওয়া হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিস। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিস আধিকারিকের কথায়, "ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। দেহে পচন ধরেছে, খুন বেশ কিছু দিন আগেই হয়েছে। তদন্ত চলছে।" মেয়ের দেহ উদ্ধারের পরই ভেঙে পড়েছে ছাত্রীর পরিবার। ধর্ষণ করে খুনের অভিযোগই তুলছেন তাঁরা। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারির দাবি তুলেছেন গ্রামবাসীরাও।