নিজস্ব প্রতিবেদন : জমিদখলকে কেন্দ্র করে  রাজনৈতিক সংঘর্ষে গুলিবিদ্ধ হল ছাত্রী। পায়ে গুলি লেগে হাসপাতালে ভর্তি দশম শ্রেণির ছাত্রী প্রিয়াঙ্কা সিং। স্থানীয় একটি জমিতে দলীয় অফিস তৈরিকে কেন্দ্র করে বেশ কয়েকদিন ধরেই অশান্তি চলছিল। এদিন সকালে দুপক্ষের অশান্তি চরমে ওঠে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


চোপড়ার কুমারটোল গ্রামে রাজনৈতিক সংঘর্ষের মাঝে পড়ে গুলিবিদ্ধ হয়েছে দশম শ্রেণির ছাত্রী প্রিয়াঙ্কা সিং। স্থানীয় সূত্রে খবর, এলাকারই একটি জমিতে পার্টি অফিস তৈরিকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি চাপানউতোর চলছিল গত কয়েকদিন ধরে। তৃণমূলের পার্টি অফিস তৈরির পরই পোস্টার ছেঁড়ার অভিযোগ ওঠে স্থানীয় বিজেপির সমর্থকের বিরুদ্ধে।


আরও পড়ুন, মোদীকে হঠানোর শপথ নিতে নারীদিবসের মঞ্চ থেকে রাজ্যের মহিলাদের ডাক মমতার


এদিন সকাল থেকেই দুপক্ষের সংঘর্ষ শুরু হয়। অশান্তি চলাকালীন প্রিয়াঙ্কার পায়ে গুলি লাগে। স্থানীয় তৃণমূলের দাবি, বৈধ জমি কিনেই পার্টি অফিস তৈরি করেছেন তাঁরা। তৃণমূলের তোলা অভিযোগ খারিজ করে দিয়েছে বিজেপি। বৃহস্পতিবারই থানায় ডেকে দুপক্ষের মধ্যে মিটমাটের ব্যবস্থা করে প্রশাসন। কিন্তু তারপরেও অশান্তি রোখা যায়নি ।


আরও পড়ুন, হাতানিয়া দোয়ানিয়ার উপর খুলল সেতু, সড়ক পথে কলকাতার সঙ্গে জুড়ল বকখালি


উল্লেখ্য, গত জুন মাসেও শাসক দলের বিজয় মিছিলকে কেন্দ্র করে অশান্তির জেরে গুলিবিদ্ধ হয় এক ছাত্র। সেপ্টেম্বর মাসে দাঁড়িভিটে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু দুই ছাত্রের। রাজনৈতিক অশান্তির জেরে বারবার কেন চোপড়ায় গুলিবিদ্ধ হতে হচ্ছে পড়ুয়াদের, এদিনের ঘটনা ফের একবার সেই প্রশ্নটাই তুলে দিল।