নিজস্ব প্রতিবেদন: ফিট থাকেন। অন্যদেরও ফিট থাকার পরামর্শ দেন। রাজ্যের মুখ্যমন্ত্রীর ফিটনেস মন্ত্র সম্পর্কে প্রায় সকলেই জানেন। রোজের নিয়ম করে অন্তত ২০ কিলোমিটার হাঁটা তাঁর মাস্ট। জেলাসফরেও শরীর সুস্থ রাখতে ঘাম ঝরাতে কৃপণ নন মমতা বন্দ্যোপাধ্যায়। ব্যাডমিন্টন হাতে নেমে পড়লেন তৃণমূল নেত্রী। সেই ভিডিওটি টুইট করেছেন মমতা নিজেই। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

লোকসভা ভোটের আগে প্রশাসনিক ও দলীয় কাজকর্মের গতি বাড়িয়ে দিয়েছেন তৃণমূল নেত্রী। এক জেলা থেকে অন্য জেলায় প্রশাসনিক বৈঠকের জন্য ছুটে যাচ্ছেন। তবে ব্যস্ততার মাঝেই শরীরকে বসতে দিচ্ছেন না মুখ্যমন্ত্রী। প্রতিদিন নিয়ম করে প্রায় ২০ কিলোমিটার হাঁটেন মমতা বন্দ্যোপাধ্যায়। সকালে উঠে হাঁটা, তারপর বিকেলেও হেঁটে নেন। জেলা সফরে গিয়েও তাঁর হাঁটা বাদ পড়েনি। বোলপুরে ব্যাডমিন্টন কোর্টেও নেমে পড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভিডিও টুইট করে তৃণমূল নেত্রী লিখেছেন, 'আমরা ক্রীড়া ভালবাসি। গ্রামে খানিকক্ষণ খেলা'।



অনেকেই বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাঁটায় এঁটে ওঠা মুশকিল। তাঁর নিরাপত্তারক্ষীরাও নাকি তৃণমূল নেত্রীর সঙ্গে তাল মেলাতে গিয়ে হিমশিম খান। বহুবছর ধরেই ফিটনেস মন্ত্র মেনে চলছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পরিমিত আহার থেকে হাঁটা- এভাবেই ধরে রেখেছেন ওজন। নিজের মন্ত্রিসভার সদস্যদেরও নানা সময়ে পরামর্শ দেন মমতা বন্দ্যোপাধ্যায়।


আরও পড়ুন- চেষ্টায় ফল মেলে, মেদ ঝরিয়ে ভাইরাল এই মারোয়াড়ি দম্পতি