নিজস্ব প্রতিবেদন: রায়ডাক নদী থেকে উদ্ধার কলেজ পড়ুয়ার দেহ। মৃতের নাম স্বাগত মিশ্র, বয়স ২১। মৃতের পকেট থেকে উদ্ধার দুটি ছুরি ও একটি মোবাইল। পরিবারের দাবি, অনলাইন গেমে আসক্ত ছিলেন মৃত কলেজ পড়ুয়া। তদন্তে পুলিশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, মৃত স্বাগত মিশ্র তুফানগঞ্জ পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। বাবার নাম মৃত্যুঞ্জয় মিশ্র। তুফানগঞ্জ মহাবিদ্যালয়ের তৃতীয় বর্ষের পড়ুয়া স্বাগত। পরিবার সূত্রে খবর, অনলাইন গেমের প্রতি পাগলের মতো আসক্ত ছিলেন মৃত পড়ুয়া। সারাদিন মোবাইল ও ল্যাপটপে অনলাইন গেম খেলতেন। বাইরের জগতের সঙ্গে তেমন একটা মেলামেশা ছিল না। সেই নিয়ে বাবা-মাযের সঙ্গে ঝামেলাও খুব হত। শনিবার ভোর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। সারাদিন খোঁজাখুঁজির পরও পাওয়া না গেলে,  তুফানগঞ্জ থানায় একটি মিসিং ডায়েরি করে পরিবার।


আরও পড়ুন: মাছ বিক্রেতাকে বাঁচাতে ট্রাক-তেলের ট্যাঙ্কারে মুখোমুখি সংঘর্ষ, আগুনে পুড়ে মৃত ৩


আরও পড়ুন: চিনের সেনা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা, ইংরেজিতে দক্ষ; IB স্ক্যানারে ধৃত হানের ব্যাকগ্রাউন্ড


আজ সকালে রায়ডাক নদীতে একটি মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। তাঁরাই দেহটিকে পাড়ের কাছে নিয়ে আসেন। খবর দেওয়া হয় পুলিসে। পুলিস এসে স্বাগত মিশ্রর দেহটি শনাক্ত করে। দেহটি ময়নাতদন্তে পাঠায় পুলিস। তাঁর পকেট থেকে উদ্ধার হয়েছে একটি মোবাইল ফোন ও দুটি ছুরি। ঘটনার তদন্ত শুরু করেছে তুফানগঞ্জ থানার পুলিস।